Viral Video: বাঘকে দিয়ে প্রকাশ করানো হল সন্তানের লিঙ্গ! দুবাইয়ের এই কান্ড দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, আরবের বিলাসবহুল হোটেল বুর্জ আল আরবের সামনের সমুদ্র সৈকতে এক দম্পতি বাঘকে দিয়ে বেলুন ফাটাচ্ছে। আর সেই বেলুনের মধ্য থেকে বেড়িয়ে আসছে গোলাপি আবির, যার অর্থ শিশু কন্যা আসতে চলেছে ওই দম্পতির জীবনে।

Viral Video: বাঘকে দিয়ে প্রকাশ করানো হল সন্তানের লিঙ্গ! দুবাইয়ের এই কান্ড দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

পাবলিক অনুষ্ঠানে বন্য প্রাণীদের ‘শো-পিস’ হিসাবে ব্যবহার করার জন্য ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে বার বার। এই বিষয়টি নিয়ে সমালোচনা করেছেন সমস্ত বিভাগের বিশেষজ্ঞরা। এর জন্য বেশ কয়েকটি শিক্ষামূলক প্রচারণা এবং নিরাপত্তার পরামর্শ দেওয়া সত্ত্বেও কিন্তু ঠেকানো যায়নি এই সমস্যা। কেউ কেউ এখনও তাদের নিজস্ব আনন্দ, স্বার্থে এবং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়া জন্য ক্রমাগত বন্য প্রাণীদের ব্যবহার করে চলেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও দেখা গেল সেই একই ধরনের ভিডিয়ো। দুবাইয়ে লিঙ্গ প্রকাশের জন্য বাঘের ব্যবহারে এখন ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, আরবের বিলাসবহুল হোটেল বুর্জ আল আরবের সামনের সমুদ্র সৈকতে এক দম্পতি বাঘকে দিয়ে বেলুন ফাটাচ্ছে। আর সেই বেলুনের মধ্য থেকে বেড়িয়ে আসছে গোলাপি আবির, যার অর্থ শিশু কন্যা আসতে চলেছে ওই দম্পতির জীবনে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

আরব হচ্ছে বিশ্বের এমন একটি জায়গা যেখানে যা কিছু ঘটে যেতে পারে। সেই দেশের মাটিতেই লিঙ্গ প্রকাশ করা হচ্ছে বাঘের সাহায্যে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, তিনটি বেলুন শূন্যে উড়ছে। সেই সময় একটি বাঘ আসে এবং বেলুনটা ধরার চেষ্টা করে। দ্বিতীয় বারের চেষ্টায় সফল ভাবে সে ফাটিয়ে দেয় বেলুনটি। আর বেলুনটি ফাটার সঙ্গে সঙ্গেই ছড়িয়ে পড়ে গোলাপি আবির।

প্রথমে ভিডিয়োটি দেখলে কেউই বুঝতে পারবে না যে, এটি লিঙ্গ প্রকাশের একটি থিম মাত্র। তবে বেলুন ফাটার সঙ্গে সঙ্গেই বোঝা যাবে যে কন্যা সন্তানের সুখবর দিচ্ছে বাঘ। ভিডিয়োটি লাভইন দুবাই নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। যেখানে ভিডিয়োর ওপর লেখা হয়েছে যে, এই ভাবে দুবাইতে সন্তানের লিঙ্গ প্রকাশ করা হয়।

ভিডিয়োটি পোস্ট করা মাত্রই তিন লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। পোস্টটিতে কমেন্ট রয়েছে প্রায় এক হাজারেরও বেশি মানুষের। তাদের কমেন্ট দেখে বোঝা যাচ্ছে যে, এই বাঘ কান্ডে বেশ অসন্তুষ্ট নেটিজেনরা। তবে একথাও বলা বাহুল্য যে, এই ভিডিয়ো নেতিবাচক ভাবেও বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি হয়েও চিৎকার করে গান গেয়ে নাচ করল এই শিশু…

আরও পড়ুন: সাবান হাতে জামা পরিষ্কার করছে শিম্পাঞ্জি, ভঙ্গি একদম মানুষের মতো!

আরও পড়ুন: কেয়ারটেকারের কোলেই মারা গেল ‘ভাইরাল’ গরিলা এনদাকাসি…

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla