Viral Video: বিরাট অজগরকে যেন গিলতে আসছে মাকড়সা! সাপের হাঁসফাস অবস্থার ভিডিয়ো ভাইরাল

Latest Viral Video: সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি মাকড়সা কীভাবে অজগর সাপকে তার জালে আটকে রেখেছে। তার থেকেও ভয়ঙ্কর বিষয়টি হল, যতক্ষণ না ওই সাপের দম বন্ধ না হয়ে আসছে, ততক্ষণ জাল বুনতেই থাকে মাকড়সাটি।

Viral Video: বিরাট অজগরকে যেন গিলতে আসছে মাকড়সা! সাপের হাঁসফাস অবস্থার ভিডিয়ো ভাইরাল
কী ভয়ানক কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2022 | 5:12 PM

অজগরের নাম শুনলেই ভয়ে গুটিয়ে যান অনেকে। সেই সাপকে আক্রমণ করার ক্ষমতা কার আছে? যদি বলি মাকড়সার, বিশ্বাস করবেন তাহলে? এক্কেবারে করবেন না, তাই তো? সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি মাকড়সা কীভাবে অজগর সাপকে তার জালে আটকে রেখেছে। তার থেকেও ভয়ঙ্কর বিষয়টি হল, যতক্ষণ না ওই সাপের দম বন্ধ না হয়ে আসছে, ততক্ষণ জাল বুনতেই থাকে মাকড়সাটি। ভয়ঙ্কর ভিডিয়োটি দেখলে সত্যিই অবাক হয়ে যেতে হয়।

আশ্চর্যজনক এই ভিডিয়ো দেখে প্রথমেই আপনার সেই পুরনো গল্পটির কথা মনে পড়বে। গল্পে আমরা পড়েছিলাম, বিরাট হাতিকে উচিত শিক্ষা দিয়েছিল ছোট্ট একটি পিঁপড়ে। এই ভাইরাল হওয়া ভিডিয়োটিও যেন তার থেকে কোনও অংশে কম যায় না। এখানে যদিও বিরাট হাতি বা ছোট্ট পিঁপড়ে নেই ঠিকই। কিন্তু আকার আর ক্ষমতার দিক থেকে যদি বিচার করা হয়, তাহলে এই সাপ ও মাকড়সার সত্যি ঘটনা যেন আপনাকে পিঁপড়ে ও হাতির সেই গল্পের কথা মনে করিয়ে দেবে।

ভিডিয়োতে দেখা গেল, অজগরের মতো একটি বিপজ্জনক সাপকে আক্রমণ করে জালে আটকে রাখতে বাধ্য করল মাকড়সাটি। ওই মরণফাঁদ থেকে বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করে যায় সাপটি। কিন্তু কিছুতেই সেখান থেকে বেরিয়ে আসতে না পেরে তার সমস্ত চেষ্টাই মাঠে মারা যায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, মাকড়সাটি ধীরে ধীরে উপর থেকে অজগরের দিকে তেড়ে আসছে।

টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন বিনোদ কুমার ঝা নামের এক ব্যক্তি। এই ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখছেন, “এই ভিডিয়ো প্রমাণ করে দিল, আমাদের কাউকে আন্ডার এস্টিমেট করা উচিত নয়। এটি বিরলতম একটি ভিডিয়ো।”