Viral Video: শান্তিনিকেতনে সোনাঝুড়ির হাটে সাঁওতাল মহিলাদের সঙ্গে নাচছেন স্পাইডারম্যান!

Spider-Man Dancing Shantiniketan’s Sonajhuri: শান্তিনিকেতনের সোনাঝুড়ির হাটে এক স্পাইডারম্যানকে দেখা গেল সাঁওতালি মহিলাদের সঙ্গে লোকগানে নাচতে। সেই ভিডিয়ো দেখে নেটপাড়ার তীব্র হাসাহাসি শুরু হয়েছে। কারণ, স্পাইডারম্যানকে হাওয়াই চপ্পল পড়ে নাচতে দেখা গিয়েছে।

Viral Video: শান্তিনিকেতনে সোনাঝুড়ির হাটে সাঁওতাল মহিলাদের সঙ্গে নাচছেন স্পাইডারম্যান!
স্পাইডারম্যানের পায়ে হাওয়াই চপ্পল দেখে নেটিজ়েনরা খুব হাসছেন।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 12, 2022 | 12:26 PM

রোজ কত ভিডিয়ো ভাইরাল হয়। কিন্তু এমন ভিডিয়ো সচরাচর দেখা যায় না, যা এবার দেখা গেল। বাংলার ভিডিয়ো আবার সারা দুনিয়ার নজর কাড়ল। জায়গা সেই বীরভূম, যে জেলার ভুবন বাদ্যকর ‘কাঁচা বাদাম’ গান গেয়ে রাতারাতি ইন্টারনেটের সেনসেশন হয়ে গিয়েছিলেন। শান্তিনিকেতনের সোনাঝুড়ির (Shantiniketan’s Sonajhuri) হাটে দেখা গেল এক দেশি স্পাইডারম্যানকে নাচতে (Spider-Man Dancing)। সাঁওতালি গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে, যা দেখে নেটিজ়েনদের চোখ কপালে উঠেছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, হঠাৎ এক ব্যক্তি স্পাইডারম্যান রূপে শান্তিনিকেতনের সোনাঝুড়িতে কেন নাচতে যাবেন?

ইনস্টাগ্রামে মিস্টার স্পাইডার নামক এক ইনফ্লুয়েন্সার এই ভিডিয়োটি শেয়ার করেছেন। বরাবরই এই পেজ থেকে কিছু মজাদার ভিডিয়ো শেয়ার করা হয়। জনপ্রিয় এই মার্ভেল চরিত্রের রূপ ধারণ করে বিভিন্ন সময়ে জনসমক্ষে অবতীর্ণ হয়ে নানাবিধ হাস্যস্পদ কাজকর্ম করতে দেখা যায় তাঁকে। সেই সব ভিডিয়ো নেটপাড়ায় খুবই ভাইরাল হয়। তাঁর বিভিন্ন পোস্টের ইউএসপি-ই হল যে কোনও সময়ে, যে কোনও জায়গায় স্পাইডারম্যান রূপে ধরা দেওয়া।

প্রাথমিক ভাবে এই ভিডিয়োটি ওই মিস্টার স্পাইডার নামক ইনফ্লুয়েন্সারের পেজ থেকে শেয়ার করা হয়। পরবর্তীতে তা শেয়ার করা হয় কলকাতা ইল্যুশন নামক একটি পেজ থেকে। ভিডিয়োটির ভিউ এখন প্রায় 44,000।

এই খবরটিও পড়ুন

সদ্য ভাইরাল হওয়া ওই ভিডিয়ো দেখা গিয়েছে, স্পাইডারম্যানের পোশাকে ওই ব্যক্তি শান্তিনিকেতনের সোনাঝুড়ি হাটে সাঁওতালি মহিলাদের সঙ্গে লোকগানে নাচছেন। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে নানা মজাদার মন্তব্য করেছেন। কেউ লিখছেন, “আরে সেরা তো!” আর একজন যোগ করলেন, “হাওয়াই চটি পরে একজন দেশি স্পাইডারম্যানকে নাচতে দেখে আমার খুব ভাল লাগল।” অন্য একজন লিখলেন, “স্পাইডারম্যানকে মনে হয় বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla