Viral Video: চুরি করা বুলডোজার দিয়ে এটিএম মেশিন ভাঙল চোরের দল, তারপরেও পেল না টাকা…

Viral Video: একটি পেট্রোল পাম্পের বাইরে থেকে ওই জেসিবি মেশিন চুরি করেছিল চোরের দল। তারপর তা নিয়ে হামলা চালায় একটি এটিএম কাউন্টারে।

Viral Video: চুরি করা বুলডোজার দিয়ে এটিএম মেশিন ভাঙল চোরের দল, তারপরেও পেল না টাকা...
জেসিবি মেশিন দিয়ে এটিএম ভাঙল চোরের দল।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 9:47 PM

এটিএম (ATM Machine) থেকে দ্রুত টাকা চুরি করতে হবে। আর তাই চোরেরা এমন পথ নিয়েছে তা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে (Viral Video) দেখা গিয়েছে এটিএমের দরজা জেসিবি মেশিন (JCB Machine) দিয়ে ভেঙেছে চোরের দল। এখানেই শেষ নয়। এটিএম মেশিনও ওই জেসিবি দিয়েই ভেঙে টাকা লুঠের চেষ্টা করেছে তারা। সবচেয়ে মজার বিষয় হল এই জেসিবি মেশিনটিও চুরিই করেছে তারা। একটি পেট্রোল পাম্পের বাইরে দাঁড়ানো জেসিবি মেশিন নিয়ে চম্পট দিয়েছিল চোরেরা। তারপর সোজা হানা দেয় একটি এটিএম কাউন্টারে। কিন্তু জেসিবি দিয়ে সব ভাঙচুর করেও শেষ পর্যন্ত টাকা পায়নি চোরেরা। খালি হাতেই পালাতে হয়েছে তাদের। জানা গিয়েছে, ওই এটিএম মেশিনে ২৭ লক্ষ টাকা ছিল। কিন্তু চোরের দল কিছুই নিতে পারেনি। শুধু ভাঙচুরটুকুই চালাতে পেরেছে তারা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

দেখুন এটিএম লুঠের সেই ভিডিয়ো

জানা গিয়েছে মহারাষ্ট্রের সাংলি এলাকার একটি পেট্রোল পাম্পের বাইরে থেকে ওই জেসিবি মেশিন চুরি করেছিল চোরের দল। তারপর বুলডোজার নিয়ে হামলা চালায় একটি এটিএম কাউন্টারে। জানা গিয়েছে, এই এটিএম কাউন্টার ছিল মিরাজ শিল্পনগরীতে। পুলিশের অনুমান, ২৩ এপ্রিল মধ্যরাতে এই কাণ্ড ঘটেছে। একটি বাজার সংলগ্ন এলাকায় ছিল ওই এটিএম। ঘটনার সময় এটিএম কাউন্টারের সামনের রাস্তা দিয়ে অনেক লোকজনই চলাফেরা করছিল। তার মধ্যেই কীভাবে চোরের দল এমন কাণ্ড ঘটালো সেটাই অবাক করে দিচ্ছে সকলকে। আর এত চেষ্টার পর টাকা ফেলে রেখেই বা কেন পালাল তারা সেই উত্তরও খুঁজছে পুলিশ। এটিএম কাউন্টারের ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরায় চোরেদের সমস্ত কর্মকাণ্ড রেকর্ড হয়েছে। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে।

ওই জেসিবি মেশিনের মালিককে খুঁজে পাওয়া গিয়েছে ইতিমধ্যেই। অন্যদিকে ব্যাঙ্কের তরফে চোরের দলের বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছে। আপাতত তাদেরই হন্যে হয়ে খুঁজছে মহারাষ্ট্র পুলিশ। জানা গিয়েছে, জেসিবি দিয়ে প্রায় ৭০০ কেজি ওজনের এটিএম মেশিনটিকে তার জায়গা থেকে ভেঙে উপড়ে এনেছিল চোরেরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, একজন চোর প্রথমে এটিএমের দরজা খুলে জেসিবি মেশিনের সামনের অংশ ঢোকানোর ব্যবস্থা করে দিয়েছে। তারপর দরজা, কাচ সব ভেঙে এটিএমের ভিতর ঢুকেছে জেসিবি মেশিন। এরপর ভাঙা হয়েছে এটিএম মেশিন। যেখানে মেশিন বসানো ছিল তার থেকে প্রায় ৫-৬ মিটারে টেনে দরজার কাছেও টাকা ভর্তি এটিএম মেশিন আনা হয়েছিল। কিন্তু সেখানেই বিকট শব্দ করে পড়ে যান মেশিনটি। ভেঙে যায় আশপাশের কাচ, দরজা ও অন্যান্য অংশ। ভাইরাল ভিডিয়োতে এই দৃশ্য ধরাও পড়েছে।

বিকট শব্দে আশপাশের লোকজন ছুটে আসায় টাকা, জেসিবি সব ফেলে চম্পট দেয় চোরের দল। পুলিশ জানিয়েছে, পেট্রোল পাম্পের সিসিটিভি ফুটেজ থেকে কয়েকজনকে শনাক্ত করা গিয়েছে। সম্ভবত তারা আশপাশের এলাকাতেই থাকে। আপাতত তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন- Ola Electric Scooter: গাধার সঙ্গে ওলার ইলেকট্রিক স্কুটার বেঁধে শহর ঘুরলেন মহারাষ্ট্রের ব্যক্তি! কিন্তু কেন?