Ola Electric Scooter: গাধার সঙ্গে ওলার ইলেকট্রিক স্কুটার বেঁধে শহর ঘুরলেন মহারাষ্ট্রের ব্যক্তি! কিন্তু কেন?

Ola Electric Scooter: ডেলিভারি পাওয়ার ৬ দিনের মাথাতেই কাজ করা বন্ধ করে দিয়েছে মহারাষ্ট্রের সচিন গিট্টের ওলা ইলেকট্রিক স্কুটার। কোনওভাবেই কর্তৃপক্ষের থেকে সমধান সূত্র পাননি তিনি। আর তাই এই অভিনব কায়দায় প্রতিবাদ।

Ola Electric Scooter: গাধার সঙ্গে ওলার ইলেকট্রিক স্কুটার বেঁধে শহর ঘুরলেন মহারাষ্ট্রের ব্যক্তি! কিন্তু কেন?
ওলা ইলেকট্রিক স্কুটার বাঁধা হয়েছে গাধার সঙ্গে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 12:14 PM

ভারতে লঞ্চের পর থেকেই ওলার ইলেকট্রিক স্কুটার (Ola Electric Scooter) নিয়ে শুরু হয়েছে হাজারো সমস্যা। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন গ্রাহকরা। অভিযোগ করেছেন একাংশ। সেই সব অভিযোগের অনেকগুলোই নজরে এসেছে ওলা (Ola Electric) কর্তৃপক্ষের। তবে মহারাষ্ট্রের এক ব্যক্তি অনেক চেষ্টা করেও নিজের অভিযোগ ওলা কোম্পানির কাছে জানাতে পারেননি। আর তাই পথে নেমেছেন তিনি। এক অভিনব কায়দায় জানিয়েছেন প্রতিবাদ। সচিন গিট্টে নামের মহারাষ্ট্রের ওই ব্যক্তির অভিযোগ ওলার ইলেকট্রিক স্কুটার কেনার ৬ দিন পরেই সেটি বন্ধ হয়ে গিয়েছে। আর কোনওভাবেই চালানো যায়নি। এই নিয়ে তিনি ওলা ইলেকট্রিকের দরবারে অভিযোগও জানিয়েছেন অনেক বার। কিন্তু লাভ হয়নি। ওলা কর্তৃপক্ষ তাঁর অভিযোগ সঠিক ভাবে শোনেননি। আর তার জেরেই অভিনব কায়দায় প্রতিবাদ শুরু করেছেন তিনি।

দেখুন সেই অভিনব প্রতিবাদের ভাইরাল ভিডিয়ো

একটি গাধার সঙ্গে নিজের ওলা ইলেকট্রিক স্কুটার বেঁধেছেন তিনি। তারপর সেই গাধাটিকে নিয়ে ঘুরে বেরিয়েছেন সারা শহর। অন্তত এবার যদি ওলা কর্তৃপক্ষের নজরে আসে তাঁর অভিযোগ, এই আশাতেই এমন কাণ্ড ঘটিয়েছেন ওই ব্যক্তি। গাধার সঙ্গে ইলেকট্রিক স্কুটার বেঁধেই ক্ষান্ত হননি মহারাষ্ট্রের ওই ব্যক্তি। সঙ্গে আবার লাগিয়েছেন একটি ব্যানার। ওই ব্যানারে বার্তা লিখে সকলকে সাবধান করে দিয়েছেন সচিন। তিনি বলেছেন, কেউ যেন ওলা সংস্থাকে বিশ্বাস না করেন।

জানা গিয়েছে, সচিন গিট্টে নামের ওই ব্যক্তি মহারাষ্ট্রের পারলি এলাকার একজন ব্যবসায়ী। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ওলার ইলেকট্রিক স্কুটারের জন্য বুকিং করেছিলেন তিনি। আর স্কুটার ডেলিভারি পেয়েছেন এবছর ২৪ মার্চ। এর ঠিক ৬ দিন পর থেকেই গন্ডগোল শুরু হয় ওই ইলেকট্রিক স্কুটারে। এরপর খারাপ ই-স্কুটার নিয়ে ওলা কর্তৃপক্ষের কাছে যান সচিন। একজন ওলা মেকানিক পরীক্ষাও করেন ওই ইলেকট্রিক স্কুটার। কিন্তু তারপরেও সমাধান হয়নি। সচিনের অভিযোগ, একাধিকবার কাস্টোমার কেয়ার ফোন করলেও ভুয়ো প্রতিশ্রুতি ছাড়া কিছুই মেলেনি। স্কুটার ঠিক হওয়ার জন্য কোনও সমাধান দেননি ওলা কর্তৃপক্ষ।

আর এতেই ক্ষেপে গিয়েছেন ওই ব্যক্তি। গাধার সঙ্গে ওলার ইলেকট্রিক স্কুটার বেঁধে তা নিয়ে সারা শহর ঘুরে প্রতিবাদ জানিয়েছেন সচিন গিট্টে। সেই ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মহারাষ্ট্রের স্থানীয় সংবাদমাধ্যম LetsUpp Marathi- র মাধ্যমে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। ওলার ইলেকট্রিক স্কুটার নিয়ে ইতিমধ্যেই প্রচুর সমস্যা দেখা দিয়েছে। একাধিক ওলা ই-স্কুটারের মডেলে আগুন ধরে গিয়েছে। কোথাও বা সামনের চাকা খুলে বেরিয়ে গিয়েছে। এবার আবার শোনা গেল যে ডেলিভারি পাওয়ার ৬ দিনের মাথাতেই কাজ করা বন্ধ করে দিয়েছে ওলার ইলেকট্রিক স্কুটার।

আরও পড়ুন- Affordable Ola S1: এবার খুবই কম দামের ইলেকট্রিক স্কুটার নিয়ে আসছে ওলা, বছর শেষেই লঞ্চের সম্ভাবনা