Viral Video: জল খাওয়ার জন্য দারুণ বুদ্ধির ব্যবহার করল এক মহিষ, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা…

এই ভাইরাল হওয়া ভিডিয়োতে একটি হ্যান্ড পাম্পের চারপাশে এক পাল মহিষকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তাদের মধ্যে একজন জল পাম্প করার জন্য অদ্ভুত বুদ্ধির ব্যবহার করে।

Viral Video: জল খাওয়ার জন্য দারুণ বুদ্ধির ব্যবহার করল এক মহিষ, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া নানা ধরনের ভিডিয়ো দেখে পাগল হয়ে যাওয়ার উপক্রম আমাদের সবার। মানসিকভাবে নয়, হাসতে হাসতে। হাতির পাম্প ব্যবহার করে একটি বাচ্চা হাতিকে জল খাওয়ানোর ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সম্প্রতি একটি নতুন ভিডিয়ো অনলাইনে প্রকাশিত হয়েছে। তাতে দেখানো হয়েছে একটি মহিষ তার তৃষ্ণা মেটানোর জন্য তার একটা শিং দিয়ে পাম্প করে যাচ্ছে। ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। ভিডিয়োটি এখনও পর্যন্ত ২,১২,০০০ ভিউ পেয়েছে।

এই ভাইরাল হওয়া ভিডিয়োতে একটি হ্যান্ড পাম্পের চারপাশে এক পাল মহিষকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তাদের মধ্যে একজন জল পাম্প করার জন্য অদ্ভুত বুদ্ধির ব্যবহার করে। সে তার তৃষ্ণা মেটাতে তার একটা শিংকে ব্যবহার করেছে। বলাই বাহুল্য, ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভিডিয়োটি দেখুন:


আইপিএস অফিসার দীপাংশু কাবরা একটি জনপ্রিয় হিন্দি প্রবাদের সঙ্গে টুইটারে ভিডিয়োটি শেয়ার করেছেন। “আব বাতাও – অকাল বড়ি ইয়া ভ্যাঁস” তিনি লিখেছেন। প্রবাদটির অর্থ ব্রেন ওভার ব্রন। অর্থাৎ, গায়ের জোরের চেয়েও বুদ্ধির জোর বেশি। যাইহোক, অফিসার কাবরা মহিষের বুদ্ধি এবং শারীরিক শক্তি উভয়ই আছে দেখানোর জন্যই এই প্রবাদটি ব্যবহার করেছিলেন।

নেটিজেনরা নানা ধরনের কমেন্ট করেছেন এই ভিডিয়ো দেখে…

আরও পড়ুন: Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া

Click on your DTH Provider to Add TV9 Bangla