Viral Video: অরিজিত সিংয়ের মতো সাজুগুজু করে গান ধরলেন ইনি, ইন্টারনেট বলল, ‘আরে ছিঃ সিং!’

Viral Video Today: এই ব্যক্তির সঙ্গে অরিজিতের মিল রয়েছে। কিন্তু তা বলে তাঁর মতো গাইবেন, শুনলে তো ঘোড়ায় হাসবে! কারণ, গায়ক অরিজিৎ যে এই দুনিয়ায় একম অদ্বিতীয়ম! সেই ব্যক্তি এবার গান ধরলেন। আর সেই গান শোনা মাত্র বেজায় চটেছেন নেটিজ়েনরা। বলছেন, "প্লিজ়! গানটা আর গাইতে যাবেন না।"

Viral Video: অরিজিত সিংয়ের মতো সাজুগুজু করে গান ধরলেন ইনি, ইন্টারনেট বলল, 'আরে ছিঃ সিং!'
অরিজিতের মতো সাজলেই কী আর তাঁর মতো গাওয়া যায়!
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 7:38 PM

Viral Video Today: তিনি দেখতে অনেকটা অরিজিৎ সিংয়ের (Arijit Singh) মতো। আজকাল ইন্টারনেটে অরিজিতের মতোই সাজুগুজু করছেন, মাথায় একটা পাগরিও পরছেন। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, এই ব্যক্তির সঙ্গে অরিজিতের মিল রয়েছে। কিন্তু তা বলে তাঁর মতো গাইবেন, শুনলে তো ঘোড়ায় হাসবে! কারণ, গায়ক অরিজিৎ যে এই দুনিয়ায় একম অদ্বিতীয়ম! সেই ব্যক্তি এবার গান ধরলেন। আর সেই গান শোনা মাত্র বেজায় চটেছেন নেটিজ়েনরা। বলছেন, “প্লিজ়! গানটা আর গাইতে যাবেন না।” যদিও তিনি গানটি গাননি। স্রেফ লিপ-সিঙ্কই (Lip Sync) করছিলেন। কিন্তু তাতেই নেটপাড়ার লোকজন যা চটেছেন, গানটা আর গাওয়ার প্রয়োজন হয়নি।

মৈনাক নামের এক ব্যক্তি তাঁর ইনস্টা হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। তাঁর প্রোফাইলের নাম মৈনাক মুভিহলিক। স্রেফ অরিজিতের মতো দেখতে তিনি, গানও গাননি, কেবলই লিপ সিঙ্ক করেছেন। তাতেই তাঁর ভিডিয়োর ভিউ 4.5 মিলিয়ন। তিনি যে গানে গলা মিলিয়েছেন, সেটি ছিল ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবি-র ‘প্যায়ার হোতা কই বার’।

View this post on Instagram

A post shared by mainak (@mainakmovieholic)

ভিডিয়োতে দেখা গেল, অরিজিত আজকাল যেমন তার পারফরম্যান্সগুলিতে হেড গিয়ার বা পাগড়ির মতো কিছু একটা পরছেন, সেরকমই কিছু একটা পরে বাড়ির খাটে বসেই পারফর্ম করার চেষ্টা করছেন। তবে শুধু পোশাক নয়, অরিজিতের গান গাওয়ার স্টাইলটাও নকল করার চেষ্টা করলেন তিনি। তারপরই শুরু করলেন অরিজিতের গানে লিপ সিঙ্ক করার।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “মিশো থেকে অরিজিৎ সিং গাইছেন মাত্র 199 টাকায়।” নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখার পরে নানাবিধ কমেন্ট করেছেন। একজন লিখছেন, “ইনি হলেন অ্যামাজ়নের অরিজিৎ সিংয়ের রিফারবিশড ভার্সন।” দ্বিতীয় জন তীব্র ভর্ৎসনার সুরে বললেন, “আরে ছিঃ সিং!” তৃতীয় জন যোগ করে বললেন, “অরিজিৎ সিং কাঁদিয়ে দেন, আর ইনি হাসালেন।” চতুর্থ জনের বক্তব্য, “মিশো থেকে অর্ডার দিয়ে এই অরচিট সিংকে পাওয়া গিয়েছে।”