Optical Illusion: অগুনতি মিনিয়ন ফ্যান আর্টের মধ্যে লুকিয়ে তিনটে কলা, খুঁজে পেলেন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jul 16, 2022 | 8:50 PM

মিনিয়নস ফ্যান আর্টের (Minions Fan Art) সঙ্গে সকলেই অল্প বিস্তর পরিচিত। আর সেই অজস্র ফ্যান আর্টের মধ্যেই লুকিয়ে রয়েছে তিনটি কলা (Bananas)। আপনাকে কলাগুলিকেই খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জটা নেবেন নাকি?

Optical Illusion: অগুনতি মিনিয়ন ফ্যান আর্টের মধ্যে লুকিয়ে তিনটে কলা, খুঁজে পেলেন?
দেখুন তো খুঁজে পান কি না।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাইরাল হচ্ছে অপ্টিক্যাল ইলিউশন (Optical Illusion) বা দৃষ্টিবিভ্রমের ছবিগুলি। এই ছবিগুলি একজন দর্শককে অনেক রকম বার্তা দিতে পারে, অনেক কিছু ভাবাতেও পারে। তার থেকেও বড় কথা হল, ছবিতে আপনি যা দেখছেন, তাই ঠিক কি না। এ এক এমন পাজ়ল, যার সলিউশন করাটা সত্যিই কষ্টকর। আপনি দেখছেন এক, ভাবছেন এক, কিন্তু তা আদতে অন্য কিছু। ঠিক সেরকমই একটা ছবি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিনিয়নস ফ্যান আর্টের (Minions Fan Art) সঙ্গে সকলেই অল্প বিস্তর পরিচিত। আর সেই অজস্র ফ্যান আর্টের মধ্যেই লুকিয়ে রয়েছে তিনটি কলা (Bananas)। আপনাকে কলাগুলিকেই খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জটা নেবেন নাকি?

View this post on Instagram

A post shared by Gergely Dudás (@thedudolf)

ইনস্টাগ্রামে দ্যডুডলফ নামক একটি পেজ থেকে এই ছবিটি শেয়ার করা হয়েছে। অলঙ্করণটি তৈরি করেছেন জনপ্রিয় ইলাসট্রেটর জারগেলি ডুডাস। বরাবরই এই ধরনের পাজ়ল তৈরি করার মধ্যে দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন এই শিল্পী।

এই পাজ়ল শেয়ার করে ওই ইনস্টাগ্রাম পেজে শিল্পীর বয়ানে লেখা হচ্ছে, এই প্রথম বার আমি একটি সিক অ্যান্ড ফাইন্ড ছবি তৈরি করেছি। এটি আসলে মিনিয়নদের শ্রদ্ধা জানাতে তৈরি করেছি। গত সপ্তাহেই মিনিয়নদের একটি ছবি আমাকে অনুপ্রাণিত করেছিল। সেই ছবিটা আপনি কি দেখেছিলেন?

তিনি আরও যোগ করেছেন যে, এই প্রথম বার একটা পাজ়ল আঁকতে সবথেকে বেশি সময় ব্য়য় করেছেন তিনি। অপ্টিক্যাল ইলিউশনটি আঁকতে প্রায় তিন থেকে চার দিনেরও বেশি সময় লেগে গিয়েছিল শিল্পীর। কিন্তু ফলাফল যা বেরিয়েছে, তাতে আমি খুবই খুশি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla