Viral Video: গাছে চড়ার জন্যও স্কুটার এসে গেল, মাত্র 30 সেকেন্ডে তরতর করে 275 ফুট লম্বা গাছের মগডালে

Viral Video Today: বাজারে এমনই এক স্কুটার (Tree Climbing Scooter) বেরিয়েছে, যার সাহায্যে আপনি তরতর করে গাছের মগডালে উঠে পড়তে পারবেন! কীভাবে তা সম্ভব, তা জানলে আপনি সত্যিই অবাক হবেন, আকর্ষিতও হবেন।

Viral Video: গাছে চড়ার জন্যও স্কুটার এসে গেল, মাত্র 30 সেকেন্ডে তরতর করে 275 ফুট লম্বা গাছের মগডালে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 12:04 AM

Latest Viral Video: প্রসঙ্গ যদি হয় জুগাড়ের, তাহলে ভারতীয়দের থেকে ভাল এই কলা আর রপ্ত করতে পারল কে! শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা (Harsh Goenka) বিভিন্ন সময়ে নানাবিধ ভিডিয়ো শেয়ার করে থাকেন। অভাবনীয় কিছু টেকনিকের ভিডিয়োও শেয়ার করেন তিনি, যা আমাদের হাঁ হয়ে দেখতে হয়। তেমনই চক্ষু চড়কবৃক্ষে ওঠার মতো এক অনবদ্য টেকনিকের ভিডিয়ো দেখালেন মিস্টার গোয়েঙ্কা— গাছে চড়া যায় এমন স্কুটার। হ্যাঁ, ঠিকই শুনছেন। এক ফোঁটাও হেঁয়ালি করছি না। বাজারে এমনই এক স্কুটার (Tree Climbing Scooter) বেরিয়েছে, যার সাহায্যে আপনি তরতর করে গাছের মগডালে উঠে পড়তে পারবেন! কীভাবে তা সম্ভব, তা জানলে আপনি সত্যিই অবাক হবেন, আকর্ষিতও হবেন।

দেশের বিভিন্ন অঞ্চলে বিশেষ করে যে সব জায়গায় সমুদ্র রয়েছে, সেখানে ইয়া লম্বা নারকেল গাছ থেকে মানুষের নারকেল পাড়তে সত্যিই অসুবিধে হয়। তার থেকেও বড় কথা হল, এত লম্বা নারকেল গাছে ওঠার বিষয়টি যথেষ্ট ঝুঁকিপূর্ণও বটে। মিস্টার গোয়েঙ্কা যে ভিডিয়োটি শেয়ার করেছেন, তাতে দেখা গেল সাইকেলের মতোই একটি কাঠামো, যা গাছের সঙ্গে অ্যাটাচ করা থাকছে। চালক একটা সুইচ প্রেস করছেন আর গাছের উপরের দিকে চলে যাচ্ছেন।

হর্ষ গোয়েঙ্কা যে ভিডিয়োটি শেয়ার করেছেন, তার টেক্সট ক্যাপশনে লেখা হয়েছে, “এই স্কুটার আপনাকে 275 ফুট বা 84 মিটার লম্বা গাছে মাত্র 30 সেকেন্ডেই উঠতে দেবে। গাছে চড়তে সাহায্যকারী এই স্কুটারটি নেভিগেট করা যেতে পারে সোজা দাঁড়িয়ে রয়েছে এমন কোনও গাছে বা হাল্কা বাঁকা অবস্থায় রয়েছে, সেই সব গাছেও। এছাড়াও এর সাহায্যে দ্রুত পোলেও ওঠা যেতে পারে।”

ওই শিল্পপতির শেয়ার করা ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, অল্প সময়ের মধ্যেই তার ভিউ 740k হয়ে গিয়েছে। স্কুটারটির অনন্য কাঠামো দেখে লোকজন অবাক হয়ে গিয়েছেন। যিনি এমনতর অভাবনীয় স্কুটার আবিষ্কার করেছেন, তাঁরও প্রশংসা করেছেন নেটিজ়েনরা।

কেউ বলেছেন, “নারকেল বিক্রি করে যাঁদের উপার্জন করতে হয়, তাঁদের জন্য এটি খুবই সহায়ক হবে। পাশাপাশি এই ধরনের যন্ত্র দুর্ঘটনার ঝুঁকি থেকেও মানুষকে মুক্তি দেবে।” আর একজন বলেছেন, “এতদিন মানুষ বেশি নারকেল গাছ বসাতেন না ওই উপরে উঠে কে পাড়বে, তা ভেবে। কিন্তু এই স্কুটার ভারতীয়দের আরও বেশি করে নারকেল গাছ বসাতে অনুপ্রাণিত করবে।” তৃতীয়জন যোগ করলেন, “আবারও প্রমাণিত হল, ভারত আইডিয়ার দেশ!”