Watch: কাকের ঠোক্করে বিড়াল পরিবারে মহা অশান্তি, হাতাহাতি পর্যন্ত গড়াল, দেখুন মজাদার কাণ্ড

Crow inciting angered cat: অনেকদিন পর দেখায় শুধু একে অপরের দিকে তাকিয়ে ছিল বিড়াল দুটি। লেজ নাড়ছিল। তারপর মারপিঠ শুরু করে দেয় দু'জনে।

Watch: কাকের ঠোক্করে বিড়াল পরিবারে মহা অশান্তি, হাতাহাতি পর্যন্ত গড়াল, দেখুন মজাদার কাণ্ড
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 1:19 PM

Latest Viral Video: পশুপাখিদের ভাইরাল ভিডিয়ো সবসময়ই নজর কাড়ে নেটিজেনদের। আর পশুপাখিদের ভাইরাল ভিডিয়োর সংখ্যাও সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই। এবারও এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখতে মজা লাগবে আপনারও। দুটো বিড়ালের লড়াই। আর সেখানে নজর কাড়ছে কাক। ভাবছেন কী ঘটেছে? চলুন জেনে নেওয়া যাক…

জীবজন্তুদের মধ্যেও অনুভূতি থাকে। তাদেরও মন খারাপ হয়। তারাও মাঝে মাঝে রেগে যায় সঙ্গীর উপর। সেই রাগের বহিঃপ্রকাশও হয় কিন্তু। এবার সেরকম কিছু একটা দৃশ্য দেখা গিয়েছে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে। তবে প্রথমেই কিন্তু তারা ঝগড়া শুরু করেনি। অনেকদিন পর দেখায় শুধু একে অপরের দিকে তাকিয়ে ছিল বিড়াল দুটি। লেজ নাড়ছিল। তারপর মারপিঠ শুরু করে দেয় দু’জনে। আর এখানেই বিশেষ ভূমিকা পালন করেছে একটি কাক।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, দুটো কালো বিড়াল একে অপরের দিকে তাকিয়ে রয়েছে। আর লেজ নাড়ছে দু’জনেই। এর মাঝে হঠাৎ একটি কাক এসে জুড়ে বসল তাদের মধ্যে। এখানেই শেষ নয়। ওই কাকটি এসে একটি বিড়ালের লেজে আচমকা ঠুকরে দেয়। চমকে ওঠে ওই বিড়ালটি। দ্বিতীয়বার, ওই বিড়ালের লেজে আবার ঠুকরে দেয় কাকটি। তখন ওই বিড়ালটি অন্য বিড়ালের উপর ঝাঁপিয়ে পড়ে।

এক-আধবার নয়, বেশ কয়েকবার কাকটি ওই একটি বিড়ালের লেজে ঠুকরে দেয়। আর তখনই ওই বিড়ালটি অন্য বিড়ালটির উপর ঝাঁপিয়ে পড়ে। দ্বিতীয়বার অন্য বিড়ালটির উপর হামলা করার পর দুটো বিড়ালের মধ্যে মারপিঠ শুরু হয়ে যায়। আর এটা দেখে সবচেয়ে বেশি মজা পায় ওই কাকটি। যার জন্য শুরু হয় বিড়াল দুটির জন্য ঝামেলা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভিডিয়োটি সম্প্রতি Reddit-এ পোস্ট করা হয়। এমন ভিডিয়ো সহজে নজর এড়ায় না নেটিজেনদের চোখ। বিশেষত এমন ভিডিয়ো যা মজা দেয় নেটিজেনদের। এখানেও ঠিক একই হয়েছে। বিড়ালের পরিবারে ঝগড়া লাগিয়ে দিল একটি কাক।