Viral Video: বিয়ারের গ্লাস ভেঙেছে ভূত! ‘হন্টেড বার’- এর ভিডিয়ো দেখে চমকে উঠলেন নেটিজ়েনরা

একঝলক দেখে মনে হবে যেন কেউ ইচ্ছে করে গ্লাসটি ফেলে ভেঙে দিয়েছে। কিন্তু ভিডিয়োতে কাউকেই দেখা যায়নি চারপাশে। তাহলে কীভাবে এমনটা ঘটল?

Viral Video: বিয়ারের গ্লাস ভেঙেছে ভূত! 'হন্টেড বার'- এর ভিডিয়ো দেখে চমকে উঠলেন নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 8:01 PM

বিয়ারের গ্লাস ভেঙে দিয়েছে ভূত! ব্রিটেনের এক বারে সম্প্রতি যে দৃশ্য ধরা পড়েছে তা দেখে এমনটাই বলছেন নেটিজ়েনদের একাংশ। এর আগে একবার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল যে ইউনাইটেড কিংডমের একটি বারে কাউন্টারে রাখা একটি গ্লাস ছুঁয়েও দেখছেন না কেউ। অথচ গ্লাস পানীয়ে ভর্তি হয়ে যাচ্ছে। এবার ফের ব্রিটেনেরই একটি বারে ধরা পড়েছে এক অদ্ভুত দৃশ্য। আর তার জেরে নেটিজ়েনদের অনেকেই মনে করছেন, ব্রিটেনে বোধহয় এরকম অনেকগুলোই ভূতুড়ে বার রয়েছে।

ব্রিটেনের South Wraxall, Wiltshire- এ রয়েছে লং আর্ম বার। এই হন্টেড বারে ধরা পড়েছে এক আজব দৃশ্য। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, বারের কাউন্টারে দাঁড়িয়েছিলেন এক মহিলা। উল্টোদিকের এক যুবকের সঙ্গে কথা বলছিলেন তিনি। তারপর কাউন্টার ছেড়ে সরে যান তিনি। আর ঠিক তখনই এমন কাণ্ড ঘটেছে যা ভাল করে নজর করলে শিরদাঁড়ায় হিমশীতল স্রোত বয়ে যাবে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কাউন্টারের দিকেই ছিল একটি তাক। মহিলা কাউন্টার ছেড়ে অন্যদিকে সরে যাওয়ার পর আচমকাই ওই তাক থেকে একটা কাচের বিয়ার গ্লাস আপনাআপনি পড়ে ভেঙে গিয়েছে।

একঝলক দেখে মনে হবে যেন কেউ ইচ্ছে করে গ্লাসটি ফেলে ভেঙে দিয়েছে। কিন্তু ভিডিয়োতে কাউকেই দেখা যায়নি চারপাশে। তাহলে কীভাবে এমনটা ঘটল? আচমকা তাক থেকে পড়ে গ্লাস ভেঙে যাওয়ায় চমকে গিয়েছেন মহিলা। তাঁর চোখে-মুখে ফুটে উঠেছে বিস্ময়। অন্যদিকে কাউন্টারে থাকা লোকটিও ঘাবড়ে গিয়েছেন। তাঁদের মতোই এই ঘটনা ভাইরাল ভিডিয়োতে দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরাও। জানা গিয়েছে, এটাই প্রথম নয়, এর আগেও ব্রিটেনের এই বারে এ ধরনের প্যারানরমাল ঘটনা সাক্ষী থেকেছেন অনেকেই।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

টুইটারে দ্য লংস আর্মস বারের পেজ থেকেই এই ঘটনার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশনে বলা হয়েছে এই ভূতের নাম নাকি জর্জ। সে আসলে এই বারেরই গুপ্ত বাসিন্দা। সে রাতে বোধহয় খেলাধুলো করার ইচ্ছে হয়েছিল তার। এর আগেও এখানে এমন অদ্ভুত ঘটনা দেখা গিয়েছে বলে জানিয়েছেন বারের কর্মী এবং কাস্টোমাররা। তবে এই ভূতকে অবশ্য কারও ক্ষতি করতে দেখা যায়নি। অন্তত ভাইরাল হওয়া ভিডিয়োতে তা ধরা পড়েনি।

আরও পড়ুন- Viral Video: বিয়েবাড়িতে অঘটন! সঙ্গীতের মঞ্চে দোলনা থেকে ছিটকে পড়ে গেলেন পাত্র-পাত্রী, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: মিঠুনের ‘জুলি জুলি’ গানে জেএনইউয়ের নিরাপত্তারক্ষীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ‘নাট্টু নাট্টু’ গানে নিখুঁত নাচ! ‘আর আর আর’ ছবির গানে নেচে নেট পাড়ায় হইচই ফেললেন ফ্রান্সের যুবক