Viral Video: সাপ নয় আবার কেঁচোও নয়, তাহলে এটা কী? দেখলে ঘুম উড়বে আপনার…

Latest Viral Video: ভিডিয়োটি @OTerrifying নামের একটি টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। যদিও কেউই এখনও পর্যন্ত এই প্রাণীটির নাম জানতে পারেননি।

Viral Video: সাপ নয় আবার কেঁচোও নয়, তাহলে এটা কী? দেখলে ঘুম উড়বে আপনার...
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 2:22 PM

Viral Video Today: পৃথিবীতে এমন অনেক পশু-পাখি-পতঙ্গ রয়েছে, যাদের সম্পর্কে মানুষ জানেনা। সাধারণত বাড়িতে সাপ, কেঁচো এসব ঢুকতে দেখা যায়। বিশেষ করে বর্ষা কাল হলে তো আর কোনও কথাই নেই। অনেক মানুষই সাপ, কেঁচো জাতীয় প্রাণীদের ভয় পায়। এমনকি ধারে কাছে যাওয়ার কথাও ভাবে না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন একটি প্রানীর ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা কি না সাপ ও না, আবার কেঁচোও নয়। শুনেই চমকে উঠলেন তো? ভাবছেন এমন আবার হয় নাকি? আদপে এমনই হয়েছে। বিশাল সাপের আকৃতি, কিন্তু সাপ নয়। আবার কেঁচোর মতো পা-ও আছে। এই ভয়ঙ্কর দেখতে প্রাণীটিকে দেখলে আপনাক চোখ কপালে উঠতে বাধ্য। এমনকি আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে অনায়াসে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি প্রাণী মাটিতে কিলবিল করছে। দেখতে বিরাট সাপের মতো। কিন্তু সাপ নয়। আবার কেঁচোও নয়। তাহলে কী? দেখতে সাপের মতো, কিন্তু কেঁচোর মতো অসংখ্য পা রয়েছে। প্রাণীটিকে দেখে হতবাক প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। ভিডিয়োটি না দেখলে বুঝবেন না।

ভিডিয়োটি @OTerrifying নামের একটি টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। যদিও কেউই এখনও পর্যন্ত এই প্রাণীটির নাম জানতে পারেননি। তবে অনেক লাইক আর ভিউ হয়েছে এই ভিডিয়োয়। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, ” অত্যন্ত জঘন্য লাগছে। আমি আগে কখনও এমন প্রাণী দেখিনি।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “দেখতে সাপের মতো। তার উপর আবার শত শত পা রয়েছে। এমনটা কীভাবে সম্ভব?”