Viral Video: ক্লাস চলাকালীন শিক্ষকের মাথায় ময়লা ভর্তি ডাস্টবিন চাপিয়ে দেওয়া হল, দেখুন কী হল তারপর…

এই ধরনের একটি নিন্দনীয় এবং লজ্জাজনক ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সেখানকার স্থানীয় বিধায়ক সেই স্কুলে পৌঁছে যান। তিনি সেই স্কুলে পৌঁছে ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নেন।

Viral Video: ক্লাস চলাকালীন শিক্ষকের মাথায় ময়লা ভর্তি ডাস্টবিন চাপিয়ে দেওয়া হল, দেখুন কী হল তারপর...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 3:53 PM

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। কিন্তু এর মধ্যে এমন কিছু অপ্রীতিকর ভিডিয়ো থাকে, যা দেখে সকলেই চমকে যায়। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এক জন স্কুলের ছাত্র এক শিক্ষকের সঙ্গে খুবই নিন্দাজনক আচরণ করছে। মনে করা হচ্ছে, সেই ভিডিয়োটি কর্ণাটকের কোনও একটি স্কুলের। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নিন্দায় মুখর হয়েছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি কর্ণাটকের দেবানাগিরী জেলার চেন্নাগিরী তালুকের নেল্লারু সরকারি উচ্চ বিদ্যালয়ের। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, শিক্ষক প্রকাশ দশম শ্রেণির ছাত্রদের হিন্দি পড়াচ্ছেন। পুরো ক্লাসের সবাই শিক্ষকের সঙ্গে সঙ্গে হিন্দি পড়ছে। কিন্তু এর মধ্যেই সেই ক্লাসের কয়েকটি ছাত্র সেই শিক্ষকের পিছনে একটি ডাস্টবিন নিয়ে পৌঁছে যায়। সেই শিক্ষক তখনও ব্ল্যাকবোর্ডের দিকে মুখ করে পড়িয়ে যাচ্ছেন। এর মধ্যে আচমকাই এক ছাত্র সেই ডাস্টবিন নিয়ে শিক্ষকের মাথার উপর উল্টে দেয়।

ভিডিয়োটি দেখুন:

ডাস্টবিনের সব নোংরা-ময়লা, আবর্জনা শিক্ষকের মাথায় এবং গায়ে পড়ে যায়। সেই শিক্ষক তা পরিষ্কার করতে থাকেন, আর অভিযুক্ত সেই ছাত্ররা যে যার নিজের সিটে গিয়ে বসে পড়ে। এরই মধ্যে জানা গিয়েছে, কিছু দিন পরেই ওই শিক্ষকের অবসর নেওয়ার কথা রয়েছে।

এই ধরনের একটি নিন্দনীয় এবং লজ্জাজনক ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সেখানকার স্থানীয় বিধায়ক সেই স্কুলে পৌঁছে যান। তিনি সেই স্কুলে পৌঁছে ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নেন। এই নিন্দাজনক ঘটনা সকলের সামনে আসার পর সেখানকার ছাত্রসঙ্ঘ গভীর ভাবে ঘটনাটির বিশ্লেষণ করা শুরু করেছে।

আরও পড়ুন: Viral Video: দুধের বিজ্ঞাপন তৈরি করায় ক্ষোভের মুখে পড়তে হল দক্ষিণ কোরিয়ার একটি ডেয়ারি কোম্পানিকে! কী ছিল সেই বিজ্ঞাপনে?

আরও পড়ুন: Viral Video: চোখে জল, হাতে ধরা মায়ের ছবি, বাবার সঙ্গে বিয়ের আসরে এলেন কনে, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা