Viral Video: নাগিন ডান্সে নাতির সঙ্গে ইনি কে! মজাদার ভাইরাল ভিডিয়োয় মন গলবে আপনারও

মজাদার ও মন ছুঁয়ে যাওয়া ভিডিয়োটি শেয়ার করেছেন অঙ্কিত জাঙ্গিদ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইন্সটাগ্রামে ভাইরাল ভিডিয়োটির কারণে ফলোয়ারের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮.৯ হাজার।

Viral Video: নাগিন ডান্সে নাতির সঙ্গে ইনি কে! মজাদার ভাইরাল ভিডিয়োয় মন গলবে আপনারও
গানের সঙ্গে দেশি স্টাইলে দেদার নাচছেন ওই বৃদ্ধা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 9:50 AM

দিদা বা ঠাকুমার সঙ্গে নাতি-নাতনিদের আত্মার সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় ঠাকুমার সঙ্গে নাতি জুটির নাচের ভিডিয়ো এখন নয়া ট্রেন্ড। ইন্সটাগ্রামে ভাইরাল হয়ে যাওয়া এমনই একটি ভিডিয়ো দেখলে মন ভাল হয়ে যাবে আপনার। ভিডিয়োতে ৮৯ বছরের প্রবীণার প্রাণোচ্ছ্বল নাচ না দেখে আপনা চোখ সরাতে পারবেন না। হাসির খোরাক হলেও বৃদ্ধার মনের জোরকে কুর্নিশ জানাতেই হয়। এই বয়সেও তিনি যেন ১৮ বছরের কিশোরী। তাও আবার জুটি কার সঙ্গে! আদরের নাতির সঙ্গে তালে তাল মিলিয়ে দেদার নেচে সোশ্যাল মিডিয়ার মন জিতে নিল এই দুর্ধর্ষ ভিডিয়োটি।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, গানের সঙ্গে দেশি স্টাইলে দেদার নাচছেন ওই বৃদ্ধা। সঙ্গে মুখের এক্সপ্রেশন একেবারে দেখার মতো। যদিও নাতি নিজের স্টাইলে পাশে নেচে চলেছে। কেউই কাউকে ছেড়ে কথা বলছে না। শেষে ঠাকুমার সঙ্গে তাল মেলাতে নাগিন ডান্সও করে নাতি। সাধারণত ভারতীয় বিয়েতে এই নাগিন ডান্স দারুণ জনপ্রিয় ও প্রচলিতও বটে। ওই প্রবীণার গায়ে ছিল গোলাপি রঙের শাড়ি ও নাতি পরেছেন শার্টি ও টাই। অসম হলেও দুই জুটির দুরন্ত নাচের ভিডিয়ো এখন নেটপাড়ায় ভাইরাল।

এই মজাদার ও মন ছুঁয়ে যাওয়া ভিডিয়োটি শেয়ার করেছেন অঙ্কিত জাঙ্গিদ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইন্সটাগ্রামে ভাইরাল ভিডিয়োটির কারণে ফলোয়ারের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮.৯ হাজার। শেয়ার করা ভিডিয়োতে ক্যাপশনে লেখা হয়েছে, আমার দাদির মধ্যেই আমার আত্মা খুঁজে পাই!

আরও পড়ুন: Viral video: মাইক্রোগ্র্যাভিটিতে মধুর আচরণ নিয়ে ধুন্ধুমার! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটাপাড়া