Viral Video: মণ্ডপ থেকে বরকে নিয়ে পালাল বিয়ের ঘোড়া! নাটকীয় ঘটনায় হাসির রোল নেটপাড়ায়

আতসবাজি আচমকা ফাটতেই ওই অবলা প্রাণি যে এতটা ভয় পেয়ে দৌড় দেবে তা ঘোড়ার মালিকও বুঝতে পারেননি। তাই ঘোড়াকে থামাতে না পেরে সেও ঘোড়ার পিছনে দৌড় দেয়।

Viral Video: মণ্ডপ থেকে বরকে নিয়ে পালাল বিয়ের ঘোড়া! নাটকীয় ঘটনায় হাসির রোল নেটপাড়ায়
এমন নাটকীয় ঘটনায় হাসির রোল নেটপাড়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 6:15 PM

মণ্ডপ থেকে বরকে নিয়ে পালাল বিয়ের ঘোড়া! আর সেই ঘোড়াকে থামাতে বিয়েতে আসা অতিথিরা ততক্ষণে ৪ কিমি পথ দৌড় দিয়ে দিয়েছে! এমনই মজার ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমেরে।হিউমার, ড্রামায় পরিপূর্ণ ভারতীয় বিয়েতে এমন অনেক ঘটনার সাক্ষী থাকে সোশ্যাল মিডিয়ায়।তবে এমন নাটকীয় ঘটনাকে কেন্দ্র করে নেট দুনিয়ায় উঠেছে হাসির রোল।

আজমেরের রামপুরা গ্রামে কনেকে বিয়ে করতে ঘোড়া চেপে এসেছিলেন হবুবর। ভারতীয় রীতি মেনে বরকে স্বাগত জানাতে তখন কনের বাড়ির চারপাশে অতিথি, প্রতিবেশীদের ভিড়। সন্ধের হওয়ার মুখে বিয়ের মণ্ডপে যাওয়ার আগে বরকে স্বাগত জানাতে কনে বাড়ির লোকেরা আতসবাজি ফাটানোর পরিকল্পনা করেন। আর সেখানেই ঘটে যায় সব বিপত্তির কারণ। এই সবের মধ্যেও চলছিল ওয়েডিং প্রশেসন। সকলেই প্রায় সেলিব্রেশনের মুডে ছিলেন। বরও ঘোড়ায় চড়ে বেশ দিব্য হাসিখুশিই ছিলেন। হঠাত আতসবাজি ফাটতেই পিলে চমকে গিয়ে বরকে নিয়েই দৌড় লাগাল বিয়ের ঘোড়া। আর সেই ঘোড়াকে থামাতে গিয়ে নাজেহাল অবস্থা অতিথি থেকে ঘোড়ার মালিকের।

আতসবাজি আচমকা ফাটতেই ওই অবলা প্রাণি যে এতটা ভয় পেয়ে দৌড় দেবে তা ঘোড়ার মালিকও বুঝতে পারেননি। তাই ঘোড়াকে থামাতে না পেরে সেও ঘোড়ার পিছনে দৌড় দেয়। এদিকে বিয়ের যে লগ্ন বয়ে যায়। বরকে নিয়ে ঘোড়া তো পালিয়েছে। এদিকে বরকে ফিরিয়ে আনতে ঘোড়ার পিছনে ততক্ষণে বিয়ে বাড়ির লোকেরা গাড়ি, বাইক নিয়ে পিছু ধাওয়া করেছে। প্রায় ৪ কিমি পর্যন্ত ঘোড়ার পিছনে ছুটে নাজেহাল অবস্থা সকলেই। তবে এই ঘটনায় বরের কোনও ক্ষতি হয়নি। পরে সেই ঘোড়াতেই চেপে বিয়ের মণ্ডপে পৌঁছান তিনি। নির্বিঘ্নে বিয়ে সেরে কনেকে নিয়ে বাড়ি যান তিনি।

আরও পড়ুন- Viral Video: ওয়ার্ক ফ্রম ওয়েডিং! বিয়ের মণ্ডপে ল্যাপটপ নিয়ে হাজির বর, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: নান ও বাটার পনির মশলায় মশগুল BTS! ভাইরাল ভিডিয়োয় আপ্লুত ভারতীয় ভক্তরা