Viral Video: ওয়ার্ক ফ্রম ওয়েডিং! বিয়ের মণ্ডপে ল্যাপটপ নিয়ে হাজির বর, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, ছাদনাতলায় একটি টুলের উপর বসে রয়েছে বর। মাথায় অভিনব স্টাইলের টোপর। পরনে বিয়ের পোশাক। আর কোলে ল্যাপটপ।

Viral Video: ওয়ার্ক ফ্রম ওয়েডিং! বিয়ের মণ্ডপে ল্যাপটপ নিয়ে হাজির বর, দেখুন ভিডিয়ো
বিয়ের মণ্ডপে বসে ল্যাপটপের স্ক্রিনে মন দিয়েছেন নতুন বর।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 6:10 PM

করোনা আবহে মহামারী পরিস্থিতিতে ‘ওয়ার্ক ফ্রম হোম’- এর সঙ্গে পরিচিত হয়ে গিয়েছেন প্রায় সকলেই। কিন্তু ‘ওয়ার্ক ফ্রম ওয়েডিং’ কখনও শুনেছেন বা দেখেছেন? সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, ল্যাপটপ সঙ্গে নিয়ে বিয়ের মণ্ডপে বসেছেন বর। কাজও করে নিচ্ছেন ফাঁক পেলে। এমনিতেই ওয়ার্ক ফ্রম হোমের জেরে অনেকেরই নাকি জীবন ওষ্ঠাগত। কেউ বলছেন, কাজে বসার সময় রয়েছে, ওঠার সময় ঠিক নেই। কাজের বহর দেখে বাড়ির লোকও নাকি অতিষ্ঠ হয়ে যাচ্ছেন। আবার অনেকে বলছেন, ওয়ার্ক ফ্রম হোম হওয়ার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে অনেকটা সময় কাটাতে পারছেন তাঁরা। তবে ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে একটা বিষয় স্পষ্ট হয়েছে যে, কর্মক্ষেত্রে বেজায় চাপে থাকেন এই যুবক। কাজের চাপ এতটাই যে ল্যাপটপ তাঁর সঙ্গী হয়েছে বিয়ের আসরেও।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বরের উল্টো দিকে বসে অপেক্ষা করছেন এক ব্যক্তি। হয় তিনি পুরোহিত, নয়তো পাত্রী বা পাত্রী পক্ষের অতিথি। এদিকে কোলে ল্যাপটপ নিয়ে তাড়াহুড়ো করে কাজ শেষ করছেন নতুন বর। কোনওমতে কাজ মিটিয়েই পাশে দাঁড়ানো এক ব্যক্তির হাতে ল্যাপটপ ফিরিয়ে দিলেন তিনি। তবে এই সবকিছুর মধ্যে সবচেয়ে মজার এক্সপ্রেসন দিয়েছেন কনে। ছাদনাতলার পাশেই একটি সোফায় বসে কেবল খিলখিলিয়ে হেসেই যাচ্ছেন তিনি। পাত্রীর সঙ্গেই হাজির ছিলেন আরও কয়েকজন। হাসতে দেখা গিয়েছে তাঁদেরও। বরের এমন করুণ দশা দেখে কী করবেন ভেবে পাননি তাঁরা। বাড়িতে সারাক্ষণ ল্যাপটপ মুখো হওয়ার পর এবার যে ছাদনাতলাতেও কারও সঙ্গী হতে পারে ল্যাপটপ, এমনটা বোধহয় ধারণা ছিল না কারও।

দেখুন সেই মজার ভিডিয়ো

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে বোঝা গিয়েছে, কোনও মারাঠি পরিবারের বিয়ে হচ্ছিল। বর-কনের সাজপোশাকে তেমনটাই আভাস পাওয়া গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ছাদনাতলায় একটি টুলের উপর বসে রয়েছে বর। মাথায় অভিনব স্টাইলের টোপর। পরনে বিয়ের পোশাক। আর কোলে ল্যাপটপ। স্ক্রিনের দিকেই মন দিয়েছেন ওই যুবক। পাত্রের উল্টো দিকে বসা ব্যক্তির প্রায় গালে হাত দিয়ে অবাক হওয়ার জোগাড়। বিয়ের আচার-অনুষ্ঠান শুরু করার জন্য অপেক্ষা করছেন তখন সকলে। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অবশ্য অনেকে (যাঁরা ওই বিয়েবাড়িতে উপস্থিত ছিলেন) বলেছেন, ভিডিয়ো কলের সেটআপ করছিলেন যুবক। মহামারী আবহে বিয়েতে যেহেতু নির্দিষ্ট সংখ্যক অতিথি আসতে পারবেন, তাই সকলকে ভিডিয়ো কলে বিয়ে দেখানোর জন্যই নাকি কোলে ল্যাপটপ নিয়ে বসেছিলেন পাত্র।

তবে এমনটা মানতে নারাজ নেটিজ়েনদের একটা বড় অংশ। তাঁদের দাবি, নির্ঘাত অফিসের কাজই করছিলেন নতুন বর। আর ওই একদল নেটিজ়েন এই ভিডিয়োকে ‘ওয়ার্ক ফ্রম ওয়েডিং’- এর আদর্শ উদাহরণ বলেও অ্যাখ্যা দিয়েছেন এর মধ্যেই।

আরও পড়ুন- Viral Video: উটপাখির ডিমের অমলেট! নরওয়ের জঙ্গলে অভিনব রান্না, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral: পোষ্য কুকুরের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে ব্রোঞ্জের স্ট্যাচু বসালেন অন্ধ্রপ্রদেশের যুবক

আরও পড়ুন- Viral Video: মণ্ডপ থেকে বরকে নিয়ে পালাল বিয়ের ঘোড়া! নাটকীয় ঘটনায় হাসির রোল নেটপাড়ায়