Viral Video: উটপাখির ডিমের অমলেট! নরওয়ের জঙ্গলে অভিনব রান্না, ভাইরাল ভিডিয়ো

ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিয়োর ভিউ ১০ লাখ পার হয়েছে। ১১ হাজারের বেশি নেটিজ়েন লাইক করেছেন এই ভিডিয়ো। অনেকে আবার কমেন্টে লিখেছেন, এত বড় ডিম একজন কীভাবে খেতে পারেন সেটাই তাঁদের বিশ্বাস হচ্ছে না। 

Viral Video: উটপাখির ডিমের অমলেট! নরওয়ের জঙ্গলে অভিনব রান্না, ভাইরাল ভিডিয়ো
জঙ্গলের মধ্যে এই সুবিশাল ডিম রান্না করেছেন এক ব্যক্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 6:13 PM

মানবজাতির বিভিন্ন উদ্ভট শখের নমুনা আজকাল সোশ্যাল মিডিয়ায় হামেশাই নজরে আসে। সম্প্রতি নরওয়ের জঙ্গলে এমনই এক ঘটনার প্রমাণ দিয়েছেন এক ব্যক্তি। সাধ করে উটপাখির ডিম রান্না করেছেন তিনি। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ‘Fire Kitchen’ নামের একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বলা হয়, উটপাখির একটি ডিম নাকি ২৪টি মুরগির ডিমের সমান। ইউটিউবের ভিডিয়োতে দেখা গিয়েছে, সুবিশাল উটপাখির ডিম ভাঙার জন্য বেশ বড় সাইজের একটা ছুরি ব্যবহার করেছেন ওই ব্যক্তি। তারপর বেশ ভারী একটা প্যানের মধ্যে ডিম ফাটিয়ে রেখেছেন তিনি। যেমনটা ডিমের অমলেট বানানোর সময় করা হয়। ডিম ভেঙে প্যানের মধ্যে কুসুম ঢেলে তার মধ্যে মশলাও যোগ করেছেন রাঁধুনি। উটপাখির ডিমের অমলেটের সঙ্গে খাওয়ার জন্য আবার কয়েক টুকরো পাউরুটিও সেঁকে নিয়েছেন ওই ব্যক্তি।

জানা গিয়েছে, নরওয়ের জঙ্গলে এই ভিডিয়ো তোলা হয়েছে। যেহেতু জঙ্গলের ভিতর রান্না করেছেন ওই ব্যক্তি, তাই ব্যবহার করেছেন কাঠ। জঙ্গলের গাছের কাঠ দিয়েই জ্বালানি তৈরি করে তার উপর ভারী ধাতব ফ্রায়িং প্যান বসিয়ে বেশ যত্ন করে উটপাখির ডিমের অমলেট বানিয়েছেন ওই ব্যক্তি। নিপুণ হাতে বড় সাইজের কুসুর বেশ কায়দা করে বাগে রেখেছেন। ভাঙতে দেননি মোটেই। অমলেটে স্বাদের জন্য আবার দিয়েছেন লঙ্কা গুঁড়ো, গোলমরিচ আর নুন। উটপাখির ডিম খেতে বোধহয় বড়ই ভালবাসেন ওই ব্যক্তি। তাই অমলেট অর্ধেক ভাজা হওয়ার পর ফ্রায়িং প্যানের মধ্যেই পাউরুটি ডুবিয়ে খাওয়া শুরু করে দিয়েছেন তিনি। ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিয়োর ভিউ ১০ লাখ পার হয়েছে। ১১ হাজারের বেশি নেটিজ়েন লাইক করেছেন এই ভিডিয়ো। অনেকে আবার কমেন্টে লিখেছেন, এত বড় ডিম একজন কীভাবে খেতে পারেন সেটাই তাঁদের বিশ্বাস হচ্ছে না।

তৈরি হচ্ছে উটপাখির ডিমের অমলেট, দেখুন ভিডিয়ো

ইউটিউবের ওই চ্যানেলের আর একটি ভিডিয়োতে এই ব্যক্তি আবার দেখিয়েছেন উটপাখির ডিম সেদ্ধ অবস্থায় দেখতে কেমন লাগে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, পাত্রে জল গরম করে পেল্লাই ডিম সেদ্ধ বসিয়েছেন ওই ব্যক্তি। তারপর ডিম সেদ্ধ হয়ে গেলে সমান সাইজের টুকরো করে কেটে বেশ সাজিয়ে গুছিয়ে খাওয়া শুরু করেছেন। এই ভিডিয়োও ভাইরাল হয়েছিল। ৫০ লক্ষের বেশি ভিউ হয়েছিল এই ভিডিয়োর। সেই সঙ্গে ৫০ হাজারের বেশি মানুষ লাইকও করেছিলেন এই ভিডিয়ো। ডিমের অতিকায় আকার নিয়েই কমেন্ট করেছিলেন বেশিরভাগ নেটিজ়েন। আর এসব থেকে বেশ স্পষ্ট ভাবেই বোঝা গিয়েছে যে ডিম তো বটেই বলা ভাল উটপাখির ডিমের প্রতি একটু বেশিই আকর্ষণ রয়েছে ওই ব্যক্তির।

আরও পড়ুন- Viral Video: ওয়ার্ক ফ্রম ওয়েডিং! বিয়ের মণ্ডপে ল্যাপটপ নিয়ে হাজির বর, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: মণ্ডপ থেকে বরকে নিয়ে পালাল বিয়ের ঘোড়া! নাটকীয় ঘটনায় হাসির রোল নেটপাড়ায়