নান ও বাটার পনির মশলায় মশগুল BTS! ভাইরাল ভিডিয়োয় আপ্লুত ভারতীয় ভক্তরা

২০১৯ সালের নভেম্বর মাসে এই ফুটেজটি প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। নিউ জিল্যান্ডে একটি টিভি শ্যুটের জন্য সেখানে উপস্থিত ছিলেন কোরিয়ার সবচেয়ে হিট পপ ব্যান্ডের সব সদস্যরা।

নান ও বাটার পনির মশলায় মশগুল BTS! ভাইরাল ভিডিয়োয় আপ্লুত ভারতীয় ভক্তরা
কোরিয়ার বিখ্যাত পপ ব্যান্ড বিটিএস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 9:36 AM

ভারতীয় রান্নার সুখ্যাতি আর জনপ্রিয়তা এখন সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। সম্প্রতি শেষ হয়েছে অস্ট্রেলিয়া মাস্টারশেফ অনুষ্ঠান। যেখানে ভারতীয় বংশোদ্ভূত প্রতিযোগীদের ভারতীয় নানা পদের রান্না করে মন জয় করে নিয়েছিলেন। ক্লাসিক বিরিয়ানি, কাবাব, পনিরের নানা পদ, ভারতীয় স্টাইলের মাংস রান্না, খাঁটি বাঙালি রান্নায় জমে উঠেছিল এই জনপ্রিয় টিভি অনুষ্ঠান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ভারতীয় রান্নার প্রেমে পড়েছেন কোরিয়ান পপ ব্যান্ড বিটিএসের সদস্যরা। নান ও পনিরের পদে মশগুল এই জনপ্রিয় ব্যান্ডে দুই তারকা।

২০১৯ সালের নভেম্বর মাসে এই ফুটেজটি প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। নিউ জিল্যান্ডে একটি টিভি শ্যুটের জন্য সেখানে উপস্থিত ছিলেন কোরিয়ার সবচেয়ে হিট পপ ব্যান্ডের সব সদস্যরা। ভিডিয়ো তৈরির সময় ব্রেক হলে, সেখানে তাঁদের দেওয়া হয় ভারতীয় রান্নার কিছু পদ। ভিডিয়োতে দেখে বোঝা গিয়েছে, তাঁদের পাতে পড়েছে পোলাও বা বিরিয়ানি, বাটার পনির মশালা। ছেলেদের এই বিখ্যাত ব্যান্ডের দুই সদস্য জিমিন ও জাংকুক সেই সুস্বাদু রান্না দারুণ উপভোগ করতে দেখা গিয়েছে।

ওই ভিডিয়ো ক্লিপে দুই তারকা শিল্পী পনিরের রান্নায় অভিভূত। তবে সঠিক ধারণা না থাকায় পনিরের সঙ্গে মিল্কি টফু গুলিয়ে ফেলেছেন তাঁরা। তবে বিরিয়ানি, পোলাও, কাবাব আর পনির- মজাদার রান্নায় তৃপ্ত তাঁরা। অপর একটি ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, বিটিএস-এর সদস্য জে-হোপ ভারতীয়দের মতো দুই হাতে নান ও কারি খাচ্ছেন। এমন ভিডিয়ো দেখে আপ্লুত ভারতীয় নেটিজেনরা।

বিটিএসের মতো পপ দুনিয়ায় সাড়া জাগানো একটি বিখ্যাত ব্যান্ডের সদস্যরা মন-প্রাণ দিয়ে ভারতীয় স্টাইলের পদ চেখে দেখছেন, আর উপভোগ করছেন- এমন দৃশ্যে সত্যিই বিরল। বিটিএসের ভাইরাল ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত ভারতীয় ভক্তরাও। তাঁরা এই ভিডিয়ো দেখে কী কী কমেন্ট করলেন, তা দেখে নেওয়া যাক…

কোরিয়ান পপ ব্যান্ড বিটিএস সম্প্রতি অফিসিয়ালি স্পটিফাইয়ের বিলিয়ন ক্লাবের সঙ্গে যুক্ত হয়েছে। যা অন্যান্য সব রেকর্ডকে ছাপিয়ে গিয়েছে। সম্প্রতি চলতি বছরে তাঁদের ‘Butter’ ও  ‘Permission to Dance’ এই দুটি গান দারুণ জনপ্রিয়তা লাভ করেছে। এক সপ্তাহের মধ্যেই নতুন রেকর্ড তৈরি করেছে। ২০২০ সালে  ‘Dynamite’ পপ গানটি মিউজিক অ্যাপে ১ বিলিয়ন ছাপিয়ে গিয়েছিল।

আরও পড়ুন: Viral: নীল রঙের গলদা চিংড়ি! বিরল প্রজাতির চিংড়ির ছবি ভাইরাল নেট মাধ্যমে