Viral: নীল রঙের গলদা চিংড়ি! বিরল প্রজাতির চিংড়ির ছবি ভাইরাল নেট মাধ্যমে

ম্যাসাচুসেটসের এক মৎস্যজীবী এই গলা চিংড়ি ধরেছিলেন। বলা ভাল তার জালে এসে পড়েছিল বিরল প্রজাতির এই চিংড়ি। ছবি তোলার পর অবশ্য তাকে ফের জলে ফিরিয়ে দিয়েছেন ওই ব্যক্তি।

  • Publish Date - 3:44 pm, Thu, 22 July 21 Edited By: Sohini chakrabarty
Viral: নীল রঙের গলদা চিংড়ি! বিরল প্রজাতির চিংড়ির ছবি ভাইরাল নেট মাধ্যমে
বিরল প্রজাতির নীল রঙের গলদা চিংড়ি।


মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটসে এক মৎস্যজীবীর জালে ধরা পড়েছে সুবিশাল একটি গলদা চিংড়ি। আর পাঁচটা লবস্টার বা গলদা চিংড়ি থেকে এই চিংড়ি একদম আলাদা। কারণ এটি বিশেষ প্রজাতির। এই গলদা চিংড়ির রঙে নীল। এই নীল রঙের গলদা চিংড়ির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, বিশেষ এবং বিরল প্রজাতির গলদা চিংড়িটি ধরার পর সেটিকে আবার সমুদ্রে ছেড়ে দিয়েছেন ওই মৎস্যজীবী। ফেসবুকে বেশ কয়েকদিন ধরেই ঘুরছে নীল রঙের ওই গলদা চিংড়ির ছবি। ক্যাপ্টেন জো অ্যান্ড সনস লবস্টার কোম্পানি এইসব ছবি প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, যে মৎস্যজীবী এই গলদা চিংড়িটি ধরেছিলেন তাঁর নাম টবি। যদিও ক্যাপ্টেন জো অ্যান্ড সনস লবস্টার কোম্পানি তাদের এই কর্মীকে ‘লবস্টার ম্যান’ বলে ডাকে। ওই কোম্পানির তরফে জানানো হয়েছে, টবি এই গলদা চিংড়িটিকে ধরার পর তার ছবি তুলে নেয়। তারপর আবার ছেড়ে দেয় জলে। ফেসবুকে ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, অদ্ভুত একটা নীল রঙ রয়েছে এই গলদা চিংড়ির সারা গায়ে। টবি বলছেন, ভাগ্য ভাল থাকলে তবেই এমন বিরল প্রজাতির প্রাণী জালে ধরা পরে। এ যাত্রায়ও তাই-ই হয়েছে। একই মত ক্যাপ্টেন জো অ্যান্ড সনস লবস্টার কোম্পানির কো-ওনার Joey Ciaramitaro-এর।

নীল রঙের গলদা চিংড়ি, দেখুন ভাইরাল ছবি

গত ১৭ জুলাই ফেসবুকে শেয়ার করা হয়েছিল নীল রঙের গলদা চিংড়ির এই ছবি। চিংড়ির এমন রঙ হয়তো আগে অনেকেই দেখেননি। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, সত্যিই এমন বিরল প্রজাতির চিংড়ি দেখে মুগ্ধ হতে হয়। অপূর্ব এই নীল রঙ। এমন সুন্দর ছবি ফেসবুকে শেয়ার করার জন্য ম্যাসাচুসেটসের লবস্টারম্যান টবি এবং তাঁর সংস্থাকেও ধন্যবাদ জানিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: নতুন বউকে বরের বন্ধুদের ‘মজার উপহার’, রেগে ছুঁড়ে ফেলে দিলেন তরুণী!

Click on your DTH Provider to Add TV9 Bangla