Viral Video: নতুন বউকে বরের বন্ধুদের ‘মজার উপহার’, রেগে ছুঁড়ে ফেলে দিলেন তরুণী!

মজা করে নতুন বউকে বরের বন্ধুরা কী এমন উপহার দিয়েছিলেন যে তিনি এত রেগে গেলেন?

  • Publish Date - 2:51 pm, Thu, 22 July 21 Edited By: Sohini chakrabarty
Viral Video: নতুন বউকে বরের বন্ধুদের 'মজার উপহার', রেগে ছুঁড়ে ফেলে দিলেন তরুণী!
কী উপহার দিয়েছিলেন বরের বন্ধুরা?


বিয়েবাড়িতে বর এবং কনে, দু’জনেরই বন্ধুবান্ধবরা কিন্তু আসর জমিয়ে রাখেন। খুনসুটিতে কেউই কম যান না। দু’পক্ষই একে অন্যের সঙ্গে মশকরা করার একটা সুযোগও ছাড়েন না। হাসি, মজা, ঠাট্টা-তামাশায় জমে যায় বিয়েবাড়ি। কিন্তু এবার এক বিয়েবাড়িতে বরের বন্ধুদের আচরণে বেজায় ক্ষেপে গিয়েছেন পাত্রী। এতই রাগ হয়েছে তাঁরা যে ছুঁড়ে ফেলে দিয়েছেন বরের বন্ধুদের দেওয়া উপহার। আসলে ওই উপহার নিয়েই শুরু হয়েছিল ঝামেলা। কিন্তু মজা করে নতুন বউকে বরের বন্ধুরা কী এমন উপহার দিয়েছিলেন যে তিনি এত রেগে গেলেন?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, স্টেজের উপর বসে রয়েছেন বর-বউ। হইহই করে বরের বন্ধুরা এসে নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন। তারপর বউয়ের হাতে তুলে দিয়েছেন উপহার। রঙিন মোড়কে থাকা উপহার পেয়ে প্রথমে খুশিই ছিলেন। মন দিয়ে প্যাকেট খুলতে শুরু করেন তরুণী। আর তারপরই ঘটে বিপত্তি। উপহারের বাক্স থেকে বেরিয়ে আসে বাচ্চাদের দুধ খাওয়ানোর ফিডিং বোতল। আশপাশ থেকে মজা করে চিৎকার করে ওঠেন বরের বাকি বন্ধুবান্ধব এবং উপস্থিত অতিথিরা। কিন্তু এমন মজা মোটেই পছন্দ হয়নি নতুন বউয়ের। রাগে, বিরক্তিতে চোখ-মুখ লাল হয়ে যায় তাঁর। এক ঝটকায় ছুঁড়ে উপহার ফেলে দেন তিনি। এমনটা হবে সেজন্য বোধহয় প্রস্তুত ছিলেন না বরের বন্ধুরাও।

রেগে গিয়ে উপহার ছুঁড়ে ফেলে দিচ্ছেন নতুন বউ, দেখুন ভিডিয়ো

নতুন বউয়ের পাশ থেকে কেউ একজন আবার ওই ফিডিং বোতল তুলে তাঁর কোলে রেখে দেন। নাহ, এবার আর উপহার ছুঁড়ে ফেলে দেননি তরুণী। তবে তার চোখে-মুখে স্পষ্ট ছিল রাগ এবং বিরক্তি। সেই সময়েই আর একজন ওই উপহার সরিয়ে দেন পাত্রীর কোল থেকে। যদিও কনে রেগে গেলেও এই ঘটনায় আশপাশের সকলে যে বেশ আনন্দ পেয়েছেন তা ভিডিয়োতে বোঝাই যাচ্ছিল। কারণ ভিডিয়োতে অনেকেরই হাসির শব্দ শোনা গিয়েছে। কিন্তু ক্যামেরায় কনের মুখের যে অভিব্যক্তি ধরা পড়েছে, তা দেখে এটা স্পষ্ট যে পরবর্তীকালে এই ঘটনা নিয়ে ওই বরকে নির্ঘাত বেশ দুর্ভোগ পেতে হবে।

ফেসবুকে ভাইরাল হয়েছে এই মজার ভিডিয়ো। এর মধ্যেই ৩ লক্ষের বেশি লাইক পড়েছে সেখানে। নেটিজ়েনদের অনেকেই মজার কমেন্টও করেছেন ওই ভিডিয়োতে। ১৬০০- র বেশি শেয়ারও হয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, ওই তরুণীর সঙ্গে নিছক মজাই করেছেন বরের বন্ধুরা। তাঁর ভাবাবেগে আঘাত করার কোনও উদ্দেশ্য বরের বন্ধুদের ছিল না। তাই এই ঘটনায় নতুন বউয়ের এত রেগে যাওয়ার মতো কিছু ঘটেনি।

আরও পড়ুন- Viral Video: সোনার তৈরি ফেরারি; ভিডিয়ো পোস্ট দেখে রিয়্যাক্ট করলেন খোদ মহেন্দ্র গ্রুপের চেয়ারম্যান

Click on your DTH Provider to Add TV9 Bangla