Viral Video: সোনার তৈরি ফেরারি; ভিডিয়ো পোস্ট দেখে রিয়্যাক্ট করলেন খোদ মহেন্দ্র গ্রুপের চেয়ারম্যান

বলেছেন, "আমি জানি না সোশ্যাল মিডিয়ায় এগুলো কেন হচ্ছে? শিক্ষণীয় কিছু থাকলে অবশ্যই পোস্ট করা উচিত। বরং পোস্ট হওয়া উচিত ছিল ধনী হলে কীভাবে পয়সা ওড়াবেন না..."

Viral Video: সোনার তৈরি ফেরারি; ভিডিয়ো পোস্ট দেখে রিয়্যাক্ট করলেন খোদ মহেন্দ্র গ্রুপের চেয়ারম্যান

পুরোদস্তুর সোনা দিয়ে তৈরি একটি ফেরারি গাড়ি। চালকের সিটে এক ভারতীয় আমেরিকান। এরকমই একটি ভিডিয়ো শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কবেকার ভিডিয়ো তা অবশ্য জানা যায়নি। কিন্তু ভিডিয়োটি টুইটারে ভাইরাল হয়েছে ভীষণরকম।

সেই ভিডিয়ো চোখ এড়ায়নি মহেন্দ্র গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহেন্দ্রর। টুইটারে তিনি প্রায়ই বিভিন্ন বিষয়ে পোস্ট করেন। মানুষকে নানাভাবে অনুপ্রাণিত করার চেষ্টা করেন। উক্তি ও ভিডিয়ো শেয়ার করেন। সোনার ফেরারি গাড়ি ও তাঁর চালকের ভিডিয়ো দেখে তিনি রিটুইট করেছেন। বলেছেন, “আমি জানি না সোশ্যাল মিডিয়ায় এগুলো কেন হচ্ছে? শিক্ষণীয় কিছু থাকলে অবশ্যই পোস্ট করা উচিত। বরং পোস্ট হওয়া উচিত ছিল ধনী হলে কীভাবে পয়সা ওড়াবেন না…”

আনন্দের এই বক্তব্যের মধ্যেও লুকিয়ে আছে গভীর বার্তা। অনেককেই সোশ্যাল মিডিয়ায় দামী জিনিস প্রদর্শন করতে দেখা যায়। তাতে কি কারও কোনও লাভ হয়? আনন্দের বক্তব্য, এমনকিছু পোস্ট করা উচিত, যা শিক্ষণীয়। মানুষকে শিক্ষাদান করবে, দেখনদারী নয়।”

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, সোনা দিয়ে তৈরি একটি ফেরারি গাড়ি। ভিতরে এক আমেরিকান ভারতীয়। গাড়িটি ঘিরে ধরেছেন সকলে। ফোটো তুলছেন।

আরও পড়ুনViral Video: ফুলের বদলে উড়ছে টাকা! বিয়ের আসরের ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

Click on your DTH Provider to Add TV9 Bangla