Viral Video: ফুলের বদলে উড়ছে টাকা! বিয়ের আসরের ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

বিয়ের আসরে ওভাবে টাকার বৃষ্টি হতে দেখে চমকে গিয়েছেন আগত অতিথিরা। আর ভাইরাল এই ভিডিয়ো দেখে হতবাক হয়েছেন নেটিজ়েনরাও।

  • Publish Date - 4:25 pm, Wed, 21 July 21 Edited By: Sohini chakrabarty
Viral Video: ফুলের বদলে উড়ছে টাকা! বিয়ের আসরের ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়
এই ব্যক্তিই টাকা ছড়িয়েছেন বিয়ের আসরে।

পাশ্চাত্যের বিয়ের ক্ষেত্রে একটা ছবি প্রায় সর্বত্রই দেখা যায়। সাদা ওয়েডিং গাউন পরে এগিয়ে আসছেন ব্রাইড অর্থাৎ কনে। সঙ্গে তাঁর ব্রাইডমেটসরাও রয়েছে। আর রয়েছে একদম বাচ্চা মেয়ে। যাঁদের হাতে থাকে ফুল। ব্রাইড যখন হেঁটে যান, তখন আশপাশে থাকা আগত অতিথিদের উপর ফুল ছড়িয়ে দেয় ওই বাচ্চারা। তবে সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছে একদম অন্য দৃশ্য। আর তাই নিয়েই হইচই শুরু হয়েছে নেট মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, ‘ফ্লাওয়ার গার্ল’- দের বদলে হাজির হয়েছেন স্যুট-টাই পরা এক ব্যক্তি। ফুলের বদলে পকেট থেকে বের করে কড়কড়ে নোট ছড়াচ্ছেন তিনি। তাও নাকি আবার আসল টাকা! আশপাশের সকলে তো এমন দৃশ্য দেখে হতবাক হয়ে গিয়েছে। কেউ কেউ ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন। অনেকে আবার নোট কুড়োতেও ঝুঁকে পড়েছেন। কয়েকজন অথিথির হাতে তো টাকা গুঁজেই দিলেন ওই স্যুট-টাই পরা ব্যক্তি। এই ভিডিয়ো দেখে চক্ষু ছানাবড়া হয়ে গিয়েছে নেটিজ়েনদেরও। ফুলের বদলে এমন টাকা উড়তে দেখলে তো অবাক হওয়ারই কথা!

ফুলের বদলে টাকার বৃষ্টি, দেখুন ভিডিয়ো

লাস ভেগাসের ইভেন্ট প্ল্যানার ‘জেনি’ এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে। ইতিমধ্যেই ১৩ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ১২ হাজারের বেশি কমেন্ট পড়েছে এই ভিডিয়োতে। নেটিজ়েনদের প্রায় সকলেই বলছেন, ‘এমন টাকার বৃষ্টি হলে কেই বা আর ফ্লাওয়ার গার্লদের মিস করবেন। টাকার বদলে ফুল কি কেউ চাইবেন?’ ২.৫ মিলিয়নের বেশি লোক লাইক করেছেন এই ভিডিয়োতে। যে ব্যক্তি টাকা দিচ্ছিলেন, তিনি পাত্রীপক্ষের আত্মীয় কি না তা অবশ্য স্পষ্ট ভাবে জানা যায়নি। তবে পাত্রী বিয়ের আসরে আসার আগে নিজেই হেঁটে আগত অতিথিদের টাকা বিলিয়েছিলেন ওই ব্যক্তি। বিয়ের আসরে ফুলের বদলে এভাবে টাকা ছড়িয়েছেন যিনি, তিনি আদতে কতটা ধনী, সেটা জানতে চেয়ে প্রশ্নও করেছেন নেটিজ়েনদের অনেকে।

এই ভিডিয়ো প্রথমে টিকটকে ভাইরাল হয়েছিল। তারপর তা ভাইরাল হয় ইউটিউবে।

আরও পড়ুন- Viral Video: একমাত্র নাতনিকে ৯১ বছরের দাদুর পাঠানো টিকটক মেসেজ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Click on your DTH Provider to Add TV9 Bangla