Watch Video: অতিন্দ্রিয় সুখানুভূতি! পোষ্য ঘোড়া ও কুকুরকে সঙ্গে নিয়ে স্কেটিং করছেন মহিলা, দেখুন

Viral Video Today: এই মহিলা একটি ঘোড়া এবং একটি কুকুরের মধ্যমণি হয়ে স্কেট করছিলেন। ভিডিয়োতে দেখা গেল, মাঝে তিনি। তাঁর এক পাশে কুকুরটি দৌড়ছে, আর এক পাশে দৌড়চ্ছে একটি ঘোড়া। তাহলে বলুন! অতিন্দ্রিয় সুখানুভূতি বলবেন না একে?

Watch Video: অতিন্দ্রিয় সুখানুভূতি! পোষ্য ঘোড়া ও কুকুরকে সঙ্গে নিয়ে স্কেটিং করছেন মহিলা, দেখুন
খুব অল্প সময়ের মধ্যে টুইটারে ঝড় তুলেছে এই ভিডিয়ো।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 7:21 PM

Latest Viral Video: সুখ কাকে বলে! অতিন্দ্রিয় সুখানুভূতির ভিডিয়ো শেয়ার করে দেখালেন এক মহিলা। সে এমনই এক ভিডিয়ো, যা আপনার ব্যস্ততম সোমবারের মন ভাল করে দেবে। এক মহিলাকে দেখা গেল স্কেট করতে। তাতে আর আলাদার কী আছে! স্কেট তো অনেকেই করেন। কিন্তু এই মহিলা একটি ঘোড়া এবং একটি কুকুরের মধ্যমণি হয়ে স্কেট করছিলেন। ভিডিয়োতে দেখা গেল, মাঝে তিনি। তাঁর এক পাশে কুকুরটি দৌড়ছে, আর এক পাশে দৌড়চ্ছে একটি ঘোড়া। তাহলে বলুন! অতিন্দ্রিয় সুখানুভূতি বলবেন না একে? তিন বন্ধুর বন্ডিংয়ের এমন একটা ভিডিয়ো দেখে আপনার স্পিরিটও কি একটু হাই হয়ে গেল না?

টুইটারে Buitengebieden নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘Happiness…’! ব্যস, এটুকুই! তার সঙ্গে জুড়েদেওয়া হয়েছে একটি স্মাইলি ইমোটিকন। ভিডিয়োটা শুরু হতেই দেখা যাচ্ছে, মা এবং বন্ধু ঘোড়ার এই যাত্রাপথে নেতৃত্ব দিচ্ছে পোষ্য কুকুরটি। ভিডিয়ো যত এগিয়েছে, তত দেখা গিয়েছে মাঠের একপাশ দিয়ে কুকুরটি ছুটছে এবং তারই পদাঙ্ক অনুসরণ করছে ঘোড়াটিও। ব্যাকগ্রাউন্ডে বাজছে ক্যামিলা কাবেলোর বাজ়ি। সেই ব্যাকগ্রাউন্ড মিউজ়িক যেন ভিডিয়োটিকে আরও মধুর করে তুলেছে।

মাত্র একদিন আগেই ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়। এর মধ্যেই তার ভিউ 5.3 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে। আর সেই সংখ্যাটা এখন ক্রমবর্ধমান। নেটিজ়েনরা এমনতর একটা ভিডিয়ো দেখে অভিভূত।

একজন লিখলেন, “জীবনে ভাল করে দৌড়তে গেলে আপনার পাশে সবসময়ই একটা ঘোড়া দরকার। আমিও এরকমটা শুরু করব।” আর একজন যোগ করলেন, “ইনি খুব ভাগ্যবান! দৌড়নোর জন্য এবং সবথেকে বড় কথা আপনার দৈনন্দিন ব্যায়ামের জন্য এরকম একটা সঙ্গী পেয়ে গেলে আর সমস্যা কোথায়।”

তৃতীয় জন যোগ করলেন, “ঈশ্বর! আমি কেবলই একটা সুন্দর মাঠের দিকে তাকিয়ে থাকতে চাই, যেখানে শুধু বন্য ঘোড়াদের দেখতে পাব।”