Viral Video: সাপের সঙ্গে ছেলেখেলা একরত্তির! ভিডিয়ো দেখে হতবাক নেটিজ়েনরা

World's Youngest Snake Catcher: ছোট্ট একটা ছেলে খুব স্বাভাবিক ভাবে একটা বিরাট সাপ ধরার চেষ্টা করে যাচ্ছে। অত বড় একটা সাপের চারপাশে ওরকম শান্ত ভাবে বাচ্চাটিকে দাঁড়িয়ে থাকতে দেখে নেটপাড়ার লোকজন অবাক হয়ে গিয়েছেন।

Viral Video: সাপের সঙ্গে ছেলেখেলা একরত্তির! ভিডিয়ো দেখে হতবাক নেটিজ়েনরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2022 | 10:39 PM

ইনস্টাগ্রামে স্ক্রল করতে পছন্দ করেন আপনি? সারাদিনে অগুনতি রিলস ভিডিয়ো দেখেন নিশ্চয়ই? আর তার মধ্যে বেশ কিছু সাপের ভিডিয়োও দেখে থাকেন আপনি। তেমনই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট একটা ছেলে খুব স্বাভাবিক ভাবে একটা বিরাট সাপ ধরার চেষ্টা করে যাচ্ছে। অত বড় একটা সাপের চারপাশে ওরকম শান্ত ভাবে বাচ্চাটিকে দাঁড়িয়ে থাকতে দেখে নেটপাড়ার লোকজন অবাক হয়ে গিয়েছেন। অনেকে আবার তার একটা নামও দিয়েছেন। বলছেন, এই হল বিশ্বের সর্বকনিষ্ঠ সাপুড়ে।

View this post on Instagram

A post shared by ?SNAKE WORLD? (@snake._.world)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট ছেলেটি একটি সাপকে তার লেজ ধরে টানছে। সাপটিকে একটি কাঠের স্তম্ভের চারপাশে কুঁকড়ে যেতে দেখা যায়। কিন্তু শিশুটি তার পরিকল্পনায় দৃঢ়প্রতিজ্ঞ বলে মনে হয়। তবে দুজনের কাণ্ডকারখানা দেখে অনেকে আবার বলছেন, ওই ছেলেটি সব সময়ই নিজের চারপাশে সাপ দেখতে অভ্যস্ত। সম্ভবত, তার পরিবারের কেউ সাপ নিয়ে গবেষণা করতে পারেন।

ভিডিয়ো দেখে আর একটা বিষয় পরিষ্কার যে, এটি কোনও পেশাদার ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। অনেকের হৃদয় জয় করে নিয়েছে এই ভিডিয়ো। ইনস্টাগ্রামে স্নেক_ওয়ার্ল্ড নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় 4,000 এরও বেশি লাইক পেয়েছে ভিডিয়োটি।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “অস্ট্রেলিয়ায় একটা সাধারণ দিনে।”