Drowning: খেলার পর বন্ধুর সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমেছিল, তলিয়ে গেল ২ কিশোর

Drowning: পুলিশের তৎপরতায় জেলা বিপর্যয় মোকাবিলা বাহিনী গঙ্গায় স্পিড বোট নামিয়ে তল্লাশি শুরু করে। কিন্তু, রাত ১০টা পর্যন্ত তাদের হদিশ মেলেনি। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Drowning: খেলার পর বন্ধুর সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমেছিল, তলিয়ে গেল ২ কিশোর
বাঁশবেরিয়ার গঙ্গায় তলিয়ে গেল দুই কিশোর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 10:10 PM

বাঁশবেড়িয়া: শেওড়াফুলির পর বাঁশবেড়িয়া (Bansberia)। এবার গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল দুই কিশোর। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাঁশবেড়িয়া বালিঘাটে। খবর পেয়েই উদ্ধারকাজে নামে এলাকাবাসী। প্রশাসনের তরফেও স্পিডবোট নিয়ে গঙ্গায় তল্লাশি শুরু হয়েছে। কিন্তু, রাত ১০টা পর্যন্ত দুই কিশোরের কারও হদিশ মেলেনি।

পুলিশ জানায়, গঙ্গায় তলিয়ে যাওয়া দুই কিশোরের নাম সমীর যাদব ও আয়ুস যাদব। তাদের বয়স ১৬ বছর। বাঁশবেড়িয়ার শিবপুর এলাকার বাসিন্দা সমীর ও আয়ুস এদিন বিকালে আরও এক বন্ধুর সঙ্গে বালিঘাটে স্নান করতে নেমেছিল। তাদের ওই বন্ধু উঠে এলেও দুজন তলিয়ে যায়। তাদের খোঁজে এখনও তল্লাশি চলছে।

দুই কিশোরের পরিবার সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যা ৬টা নাগাদ খেলা শেষে আরও এক বন্ধুর সঙ্গে গঙ্গায় স্নান করতে নামে সমীর ও আয়ুস। কিছুক্ষণ পর তাদের ওই বন্ধু উঠে এলেও সমীর ও আয়ুস ওঠেনি। তাদের তলিয়ে যাওয়ার কথা স্থানীয়দের জানায় ওই বন্ধু। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা নৌকা নিয়ে গঙ্গায় তল্লাশিতে নামে। খবর দেওয়া হয় বাঁশবেড়িয়া মিল ফাঁরির পুলিশকে। তারপর পুলিশের তৎপরতায় জেলা বিপর্যয় মোকাবিলা বাহিনী গঙ্গায় স্পিড বোট নামিয়ে তল্লাশি শুরু করে। কিন্তু, রাত ১০টা পর্যন্ত তাদের হদিশ মেলেনি। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, এদিন দুপুরে বাড়ি থেকে কিছুটা দূরে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে গিয়েছিল চার কিশোর কিশোরী। স্নান করার সময় হঠাৎই জলে তলিয়ে যায় ৪ জন। তারপর প্রশাসনের তরফে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু চালিয়ে এক কিশোর-কিশোরীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। কিন্তু, এক কিশোরীর দেহ উদ্ধার হয়ে