উলুবেড়িয়া থেকে উদ্ধার ২৮ কেজি গাঁজা, ধৃত ২

রেলের হাওড়া দক্ষিণ পূর্ব শাখার কুলগাছিয়া স্টেশনের সামনের রেলগেট থেকে একটি সুইফট ডিজায়ার গাড়ি থেকে উদ্ধার হল বিপুল গাঁজা

উলুবেড়িয়া থেকে উদ্ধার ২৮ কেজি গাঁজা, ধৃত ২
প্রতীকী ফটো
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 9:29 PM

হাওড়া: নির্বাচনী আদর্শ বিধি লাগু হয়ে গিয়েছে। এই প্রেক্ষিতে উলুবেড়িয়ার কুলগাছিয়া রেল ক্রসিং থেকে ২৮ কেজি গাঁজা (Marijuana) উদ্ধার করল পুলিশ। গ্রেফতার হল ভিন রাজ্য়ের দুই যুবক।

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সন্ধ্যায় হাওড়া দক্ষিণ পূর্ব শাখার কুলগাছিয়া স্টেশনে অভিযান চালায় তারা। খবর ছিল বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক পাচার হতে চলেছে। তাই স্টেশন পার্শ্বস্থ জায়গায় ওঁত পেতে ছিল তারা।

এদিন সন্ধ্যা নাগাদ রেলের হাওড়া দক্ষিণ পূর্ব শাখার কুলগাছিয়া স্টেশনের সামনের রেলগেট থেকে একটি সুইফট ডিজায়ার গাড়িকে আটক করে পুলিশ। সন্দেহই সত্যি হয়। গাড়ির ভেতর থেকে পাওয়া যায় ২৮ কেজি গাঁজা! উলুবেড়িয়া জিআরপি জানিয়েছে, এই নিষিদ্ধ মাদকের বাজারমূল্য কয়েক লক্ষ টাকা। জানা গিয়েছে, গাড়িপর চালক ছাড়া আরও এক ব্যক্তি ছিল গাড়িতে। তাদের দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃত ভগবান দাস নামে এক ব্যক্তির বাড়ি ওড়িশার কটকের খুরদার বাসিন্দা। তার সঙ্গী ধৃত রাজেশ সাহাও কটকেরই টাঙ্গির বাসিন্দা।

কোথা থেকে এই বিপুল পরিমাণ গাঁজা পাওয়া গিয়েছে এবং তা কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। সন্দেহ করা হচ্ছে, এদের সঙ্গে বড় কোনও চক্র যুক্ত রয়েছে। তা নিয়ে সন্ধান চালাচ্ছে পুলিশ। অন্যদিকে ধৃতদের আগামিকাল অর্থাৎ, মঙ্গলবার হাওড়া জেলা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর।