সৌজন্য না সমীকরণ! অসুস্থ অরূপ রায়কে দেখতে হাসপাতালে লক্ষ্মীরতন

প্রসঙ্গত, দু'দিন আগে হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করায় হাওড়া সদর জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা সমবায় মন্ত্রীকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

সৌজন্য না সমীকরণ! অসুস্থ অরূপ রায়কে দেখতে হাসপাতালে লক্ষ্মীরতন
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2021 | 8:15 PM

কলকাতা: অসুস্থ সমবায় মন্ত্রী অরূপ রায়কে (Arup Roy) দেখতে হাসপাতালে এলেন পদত্যাগী মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। মঙ্গলবার বিকেল ৫টা ১৫ মিনিটে উডল্যান্ডস হাসপাতালে অরূপবাবুকে দেখতে হাজির হন লক্ষ্মীরতন। প্রায় আধঘণ্টা অরূপ রায়ের সঙ্গে কথা বলেন তিনি। হাসপাতাল থেকে বেরনোর সময় লক্ষ্মীরতন বলেন, “অরূপদার সঙ্গে কথা হয়েছে, ভাল আছেন তিনি। ভগবানের কাছে প্রার্থনা করি উনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে নিজের পরিবারের কাছে যেতে পারেন।” সূত্রের খবর, আগামিকাল হাসপাতাল থেকে তিনি ছাড়া পেতে পারেন।

প্রসঙ্গত, দু’দিন আগে হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করায় হাওড়া সদর জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা সমবায় মন্ত্রীকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। হার্টে একটি ব্লকেজ ধরা পড়ায় স্টেন্ট বসাতে হয়। চিকিৎসকরা তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। বর্তমানে পর্যবেক্ষণে রাখা হয়েছে মন্ত্রীকে। বিভিন্ন ধরনের শারীরিক পরীক্ষা করা হচ্ছে তাঁর।

এদিকে গত ৫ জানুয়ারি রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের প্রতিমন্ত্রীর পদ থেকে লক্ষ্মীরতন শুক্লা ইস্তফা দেন। তাঁর মন্ত্রিত্ব থেকে পদত্যাগের কারণ হিসেবে হাওড়া জেলা তৃণমূলের গোষ্ঠীকোন্দলও বড় কারণ বলে মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। দলের অন্দরমহলে এও শোনা যায়, বেশ কিছুদিন ধরেই অরূপ ও লক্ষ্মীর মধ্যে নানা সমস্যা হচ্ছিল। অরূপের বিরুদ্ধে লক্ষ্মীরতনকে কাজ করতে না দেওয়ার অভিযোগও শোনা যায়। মন্ত্রিত্ব ছাড়ার পর লক্ষ্মীকে কটাক্ষ করে হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায়ের প্রতিক্রিয়া ছিল, “যুদ্ধের আগে সেনাপতি যুদ্ধক্ষেত্র ছাড়ল।”

আরও পড়ুন: ‘পদ্মশ্রী’ ধর্মনারায়ণকে আজ সব ফিরিয়ে দিল কামতাপুরি

তবে রাজনৈতিক মতানৈক্যের মধ্যেও সৌজন্যতার খাতিরে অসুস্থ অরূপ রায়কে দেখতে হাসপাতালে এলেন প্রাক্তন রঞ্জি ক্রিকেটার তথা হাওড়া উত্তরের বিধায়ক।