Child Death: মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে অটো উল্টে মৃত্যু শিশুকন্যার

বাড়ি ফেরার পথেই অটো উল্টে মৃত্যু হল বছর ছয়েকের বালিকার।

Child Death: মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে অটো উল্টে মৃত্যু শিশুকন্যার
পথ দুর্ঘটনায় মৃত্যু সৌমিলী জানার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 10:56 PM

ডায়মণ্ড হারবার: মায়ের সঙ্গে বেড়াতে বেরিয়েছিল। তারপর আর বাড়ি ফেরা হল না। বাড়ি ফেরার পথেই অটো উল্টে মৃত্যু হল বছর ছয়েকের বালিকার। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বালিকাটির মা। রবিবার বিকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) সাগর দ্বীপের মিশন মোড়ের কাছে। ঘটনার পর থেকেই পলাতক অটো চালক। তাঁর খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃত বালিকার নাম সৌমিলী জানা (৬)। গঙ্গাসাগর উপকূল থানার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা সৌমিলী। তার মা বছর ৩৫-এর মিঠু রানি জানা গুরুতর জখম অবস্থায় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। অটো উল্টে গিয়েই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকেই অটো চালক পলাতক। তার খোঁজে তদন্ত শুরু করেছে সাগর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপুর এলাকার বাসিন্দা বছর ৩৫-এর মিঠু রানি জানা এদিন বিকালে কচুবেড়িয়া ভেসেল ঘাট থেকে অটোতে করে মেয়ে সৌমিলীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। অটোটি দ্রুতগতিতে ছিল। ফলে মিশন মোড়ের কাছে বাম্পার পেরোনোর সময় অটোটি উল্টে যায়। গুরুতর জখম হন মা ও শিশু। বেগতিক বুঝে অটো ফেলে পালায় চালাক। তারপর স্থানীয় বাসিন্দারাই তড়িঘড়ি গুরুতর আহত মা ও শিশুকে উদ্ধার করে সাগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু, ততক্ষণে মৃত্যু হয়েছে সৌমিলীর। সাগর গ্রামীণ হাসপাতালের চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। শিশুটির মায়ের অবস্থাও আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারপর গুরুতর আহত মিঠু রানিকে প্রথমে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে রেফার করা হয়। পরে সেখান থেকে তাঁকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

এদিকে, অটোটির গতিবেগ অত্যন্ত বেশি থাকার জন্যই দুর্ঘটনাটি ঘটে বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ। ঘটনার পর থেকেই পলাতক অটোচালক। সাগর থানার পুলিশ অটোটিকে আটক করেছে এবং পলাতক চালকের খোঁজ শুরু করেছে।