মামার বাড়ি থেকে ফিরছিল কিশোরী, পথ আটকে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

নির্যাতিতার পরিবারের অভিযোগ, রবিবার সন্ধ্যায় মামার বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিল মেয়েটি। সঙ্গে ছিল বান্ধবী।  সেই সময়ে অমৃতকুণ্ডু নামের একটি মাঠের সংলগ্ন রাস্তায় তিন যুবক তাদের ঘিরে ধরে। মেয়েটির বান্ধবী তৎক্ষণাৎ পালিয়ে যায়। কিন্তু সেই কিশোরী পালাতে গেলে তাকে দুষ্কৃতীরা ধরে ফেলে।

মামার বাড়ি থেকে ফিরছিল কিশোরী, পথ আটকে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 10, 2021 | 5:08 PM

মুর্শিদাবাদ: মামার বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিল বছর পনেরোর কিশোরী (Teenage girl)। সঙ্গে ছিল বান্ধবী। কিন্তু বিপদ যে এভাবে আসবে তা ঘূণাক্ষরেও আন্দাজ করেনি মেয়েটি। রবিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে, তিন দুষ্কৃতীর যৌন লালসার শিকার (Rape) হল ওই নাবালিকা বলে অভিযোগ। চাঞ্চল্য নবগ্রামে।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, রবিবার সন্ধ্যায় মামার বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিল মেয়েটি। সঙ্গে ছিল বান্ধবী।  সেই সময়ে অমৃতকুণ্ডু নামের একটি মাঠের সংলগ্ন রাস্তায় তিন যুবক তাদের ঘিরে ধরে। মেয়েটির বান্ধবী তৎক্ষণাৎ পালিয়ে যায়। কিন্তু সেই কিশোরী পালাতে গেলে তাকে দুষ্কৃতীরা ধরে ফেলে। সেখান থেকে তাকে মাঠ সংলগ্ন একটি জঙ্গলে তুলে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ (Rape) করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়ে মেয়েটি। অনেকক্ষণ মেয়ে বাড়িতে না ফেরায়, কিশোরীর খোঁজে রাস্তায় বেরোন তার বাবা ও কাকা। রাত দশটার কিছু পড়ে ওই কিশোরীকে অচৈতন্য অবস্থায় মাঠের জঙ্গল থেকে আবিষ্কার করেন স্থানীয়রা। তারাই নির্যাতিতার বাড়িতে খবর দেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসেন মেয়ের বাবা ও কাকা। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই কিশোরীকে।

নির্যাতিতার কাকা জানিয়েছেন, দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তিন দুষ্কৃতীকেই ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ (police)। ধৃতদের বিরুদ্ধে পকসো আইন-সহ ভারতীয় দণ্ডবিধি অনুসারে আরও কয়েকটি মামলা রুজু করা হয়েছে। নবগ্রাম পুলিশ জানিয়েছে, ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করাতে পাঠানো হয়েছে। পাশাপাশি, গ্রেফতার হওয়া তিন যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: নির্বাচনের পরেও থামছে না অবৈধ পাচার, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা যুবকের থেকে উদ্ধার ৫০ গ্রাম হেরোইন!