Purba Medinipur: নন্দীগ্রামের পর এগরাতেও জয় তৃণমূলের

Egra: গণনার পর দেখা যায় ৩০টি আসনেই জিতেছেন তৃণমূল সমর্থিত প্রার্থীরা। বিজেপির দখলে ৫টি। বামেদের দখলে ৩টি আসন। চূড়ান্ত ফলাফল ঘোষণার পরই সবুজ আবির উড়িয়ে উদযাপন করেন সদস্যরা। এগরার বিধায়ক তরুণ মাইতি জানান, তৃণমূল কংগ্রেস মানুষের সঙ্গে রয়েছে। লড়াইয়ের ময়দানেও আছে। তা আবার প্রমাণিত হল।

Purba Medinipur: নন্দীগ্রামের পর এগরাতেও জয় তৃণমূলের
জয়ী সদস্যরা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 11:38 PM

পূর্ব মেদিনীপুর: সমবায় নির্বাচনে সবুজ ঝড় এগরায়। ৩৮টি আসনের ৩০টিতেই জয়ী হয়েছে তৃণমূল সমর্থিত প্রার্থীরা। এগরা-১ ব্লকের রামকৃষ্ণ সমবায় সমিতিতে মোট ৩৮ টি আসন রয়েছে। রবিবার সন্ধ্যায় ফল ঘোষণার পর দেখা যায় সেখানে ঘাসফুলের জয়জয়কার। এদিন নন্দীগ্রামেও চন্দননগর আকন্দবাড়ি সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডে জিতেছে শাসকশিবির।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

৩৮টি আসনের এই সমবায়ে মোট ভোটার ৩৮৬৪ জন। প্রার্থী ছিলেন ৮৬ জন, ৬টি নির্বাচনী ক্ষেত্র। রবিবার সকালে থেকেই কড়া পুলিশি নিরাপত্তায় নির্বাচন শুরু হয়। নির্বাচন শেষ হয় বিকাল ৩ টেয়।

এই খবরটিও পড়ুন

গণনার পর দেখা যায় ৩০টি আসনেই জিতেছেন তৃণমূল সমর্থিত প্রার্থীরা। বিজেপির দখলে ৫টি। বামেদের দখলে ৩টি আসন। চূড়ান্ত ফলাফল ঘোষণার পরই সবুজ আবির উড়িয়ে উদযাপন করেন সদস্যরা। এগরার বিধায়ক তরুণ মাইতি জানান, তৃণমূল কংগ্রেস মানুষের সঙ্গে রয়েছে। লড়াইয়ের ময়দানেও আছে। তা আবার প্রমাণিত হল।

যদিও বিজেপির রাজ্য কমিটির সদস্য অরূপ দাসের বক্তব্য, “প্রথমবার এই সমবায় সমিতিতে আমরা ভোটে লড়ছি। আমরা এখানে কিছুই ছিলাম না। বরং আমরা বিরোধী হিসাবে দ্বিতীয় স্থানে উঠে এলাম।” একইসঙ্গে তিনি বলেন, ফলাফল পর্যালোচনা করা হবে।