দিল্লি পাচারের আগে আলিপুরদুয়ারে উদ্ধার ৪ কিশোরী, আটক পাচারকারী

Woman Trafficking: এক কিশোরীর দাদার অভিযোগ, ওই মহিলা এর আগেও ১৫-২০ জনকে এভাবে কাজের নাম করে দিল্লিতে নিয়ে গিয়েছে। কিন্তু তাদের কোনও হদিশ পাওয়া যায়নি। যে চার কিশোরীকে নিয়ে যাওয়া হচ্ছিল, তারা সবাই পড়াশোনা করছে।

দিল্লি পাচারের আগে আলিপুরদুয়ারে উদ্ধার ৪ কিশোরী, আটক পাচারকারী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 6:40 PM

আলিপুরদুয়ার: দিল্লিতে পাচারের আগেই উদ্ধার হল চার কিশোরী। আটক হল পাচারকারী। রবিবার ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার মনোজিৎ নাগ বাস স্ট্যান্ড এলাকায়।

জানা গিয়েছে, অসমের গোঁসাইগাঁও থেকে বাড়ির কাউকে না জানিয়ে এক মহিলা চার কিশোরীকে আলিপুরদুয়ারে নিয়ে আসে। ওই চার কিশোরীর মধ্যে দু’জন স্কুল ছাত্রী। আলিপুরদুয়ার মনোজিৎ নাগ বাস স্ট্যান্ডে তাদের ইতস্তত ঘোরাঘুরি করায় ওখানে থাকা বাস কর্মীদের সন্দেহ হয়। তাঁরা জিজ্ঞাসাবাদ শুরু করেন। চার কিশোরীতে দিল্লিতে কাজে নিয়ে যাওয়া হচ্ছে শুনে পুলিশে খবর দেন ওই বাসকর্মীরা।

খবর পেয়ে আলিপুরদুয়ার থেকে পুলিশ গিয়ে ওই চার কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যান। আটক করা হয় ওই মহিলা পাচারকারীকে। জানা গিয়েছে দুই পাচারকারীর মধ্যে এক মহিলা পাচারকারী সবার চোখে ধুলো দিয়ে পালিয়ে যায়। এদিকে অসমের গোঁসাইগাও থেকে গাড়ি নিয়ে অপহৃত এক কিশোরীকে খুঁজতে বের হন তার দাদা। তিনি খবর পেয়ে থানায় পৌঁছন।

পুলিশ সূত্রে খবর, পাচারকারী মহিলার বাড়িও অসমের গোঁসাইগাও। কিন্তু এই চার কিশোরীকে চেনে না বলে জানায়। এমনকি তাদের নামও বলতে পারেনি। তবু দিল্লিতে কাজ দেওয়ার নাম করে তাদের ফুঁসলিয়ে বাড়ি থেকে বের করা আনা হয় বলে অভিযোগ। স্থানীয় বাসকর্মীরা জানান, অসম থেকে আসা একটি বুলেরো গাড়িতে এক মহিলাকে টানা হেঁচড়া করা হচ্ছিল। তাঁদের সন্দেহ হয়। এর পর পুলিশে খবর দেন তাঁরা।

আরও পড়ুন: ‘মোদীর যত দাড়ি বাড়ছে তত করাপশনও’, রাফাল ‘কাঁটায়’ কটাক্ষ কল্যাণের 

এক কিশোরীর দাদার অভিযোগ, ওই মহিলা এর আগেও ১৫-২০ জনকে এভাবে কাজের নাম করে দিল্লিতে নিয়ে গিয়েছে। কিন্তু তাদের কোনও হদিশ পাওয়া যায়নি। যে চার কিশোরীকে নিয়ে যাওয়া হচ্ছিল, তারা সবাই পড়াশোনা করছে। এদের বাড়ির অজান্তেই তাদের নিয়ে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছিল বলে অভিযোগ। এই চক্রের পিছনে আরও কেউ জড়িত কিনা খতিয়ে দেখছে পুলিশ।