Alipurduar: ‘গ্রিন করিডর করে টাকা আনা হয়েছে’, সাংঘাতিক অভিযোগ বিজেপি বিধায়কের

Alipurduar: মনোজ টিজ্ঞা বলেন, "আমাদের কাছে খবর আছে আলিপুরদুয়ারের এক ব্যবসায়ীর কাছে কলকাতা থেকে মোটা অঙ্কের টাকা এসেছে। এর আগে তৃণমূলের দুই নেতা কলকাতায় গিয়েছিলেন। এরপরই মঙ্গল-বুধবার নাগাদ পুলিশের সহযোগিতায় আলিপুরদুয়ারে টাকা আনা হয়েছে। আমাদের আশঙ্কা, এই টাকা ব্যবহার করে তৃণমূল আলিপুরদুয়ার আসনটি জেতার চেষ্টা করছে।"

Alipurduar: 'গ্রিন করিডর করে টাকা আনা হয়েছে', সাংঘাতিক অভিযোগ বিজেপি বিধায়কের
সাংবাদিক সম্মেলনে মনোজ টিজ্ঞা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2024 | 6:24 PM

আলিপুরদুয়ার: টাকা খরচ করে শাসকদল আলিপুরদুয়ার আসনটি কিনতে চাইছে বলে অভিযোগ তুললেন আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা। শুক্রবার সাংবাদিক সম্মেলন করে মাদারিহাটের বিধায়ক তথা এবারের লোকসভা ভোটের প্রার্থী মনোজ টিজ্ঞা দাবি করেন, “গণতন্ত্রকে হত্যা করার চেষ্টা চলছে। এই টাকা কলকাতা থেকে শিলিগুড়িতে এক ব্যবসায়ীর কাছে আসে। তারপর পুলিশ গ্রিন করিডর করে আলিপুরদুয়ারে আনে।” ভোটের ফল প্রকাশের আর মাত্র তিনদিন বাকি। তার আগে এমন অভিযোগ ঘিরে হইচই জেলায়। যদিও তৃণমূলের দাবি, বিজেপি বুঝে গিয়েছে আলিপুরদুয়ার আসনটি হাতছাড়া হতে চলেছে এবার। তাই এসব মিথ্যা বলে সকলকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

শুক্রবার আলিপুরদুয়ারে বিজেপি দফতরে সাংবাদিক বৈঠক করেন মনোজ টিজ্ঞা। সেখানে তিনি বিস্ফোরক অভিযোগ করে বলেন, আলিপুরদুয়ারের এডিএম জেলা পরিষদ পঞ্চায়েতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে বেআইনি ভাবে পঞ্চায়েত, জেলা পরিষদ ও পঞ্চায়েত সমিতিতে শাসক দলকে জেতানোর ক্ষেত্রে ভূমিকা নিয়েছিলেন। তাই আগামী ৪ জুন উনি গণনাতে থাকলে সঠিকভাবে গণনা হবে না। একইসঙ্গে তিনি বলেন, কলকাতা থেকে টাকা আসছে।

মনোজ টিজ্ঞা বলেন, “আমাদের কাছে খবর আছে আলিপুরদুয়ারের এক ব্যবসায়ীর কাছে কলকাতা থেকে মোটা অঙ্কের টাকা এসেছে। এর আগে তৃণমূলের দুই নেতা কলকাতায় গিয়েছিলেন। এরপরই মঙ্গল-বুধবার নাগাদ পুলিশের সহযোগিতায় আলিপুরদুয়ারে টাকা আনা হয়েছে। আমাদের আশঙ্কা, এই টাকা ব্যবহার করে তৃণমূল আলিপুরদুয়ার আসনটি জেতার চেষ্টা করছে।”

যদিও তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক ভাস্কর মজুমদারের বক্তব্য, “আসলে বিজেপি আলিপুরদুয়ারে হারবে বুঝেই এসব কথা বলছে। আমি বিজেপির নেতাদের মনে করিয়ে দিতে চাই ইডি তো বিজেপির পকেটে থাকে। তাদের নেতাদের নির্দেশ শুনেই ওরা কাজ করে। তা এটাও জানাক ইডিকে। ওরা টাকা বাজেয়াপ্ত করুক। আসলে টাকার গল্পটা কিছুই নয়, এটা হচ্ছে হার স্বীকার করে নেওয়া। ওরা আলিপুরদুয়ারে হারতে চলেছে বুঝে আগাম একটা গীত গেয়ে রাখল।”