Alipurduar: ভোট মিটতেই নদী পার করে ত্রাণ পৌঁছে দিলেন বিজেপি বিধায়ক

Alipurduar: প্রথম দফার ভোট গ্রহণ শুরুর আগে আলিপুরদুয়ার জেলার কুমারগ্রামের বিস্তীর্ণ অঞ্চলে শিলা বৃষ্টি ও কালবৈশাখী ঝড়ের দাপটে বাড়ির টিনের চাল ফুটো হয়ে গিয়েছিল। ভেঙে পড়েছিল বাড়ি। কিন্তু সে সময় নির্বাচনের বিধিনিষেধ থাকার কারণে মনোজ গেলেও ত্রাণ-সাহায্য করতে পারেননি।

Alipurduar: ভোট মিটতেই নদী পার করে ত্রাণ পৌঁছে দিলেন বিজেপি বিধায়ক
ত্রাণ পৌঁছে দিলেন বিধায়ক। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 9:46 PM

আলিপুরদুয়ার: ভোটের মুখে ভয়াবহ ঝড়বৃষ্টি মাথার ছাদ কেড়েছিল। এদিকে ভোটের আদর্শ আচরণবিধি বলবৎ থাকায় সে সময় যেতে পারেননি সাহায্য নিয়ে। তাই ভোট মিটতেই দুর্গত এলাকায় ত্রাণ পৌঁছে দিলেন কুমারগ্রামের বিজেপি বিধায়ক। ঝড় ও শিলাবৃষ্টিতে বিধ্বস্ত মানুষের পাশে সাহায্য নিয়ে গেলেন কুমারগ্রামের বিজেপি বিধায়ক মনোজ ওঁরাও।

প্রথম দফার ভোট গ্রহণ শুরুর আগে আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম বিধানসভা এলাকার বিস্তীর্ণ অঞ্চলে শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ের দাপটে বাড়ির টিনের চাল ফুটো হয়ে গিয়েছিল। ভেঙে পড়েছিল বাড়ি। কিন্তু সে সময় নির্বাচনের বিধিনিষেধ থাকার কারণে মনোজ গেলেও ত্রাণ-সাহায্য করতে পারেননি।

শুক্রবার আলিপুরদুয়ারে ভোট হয়ে যাওয়ার পর রবিবার কুমারগ্রামের রায়ডাক, খোয়ারডাঙা-১, ধনতলি টাপুতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করেন। সঙ্গে নিয়ে যান ত্রিপল ও শুকনো খাবার। যদিও দুর্যোগের খবর পেয়ে আগেই এলাকায় গিয়েছিলেন শাসকদলের তৃণমূল প্রার্থী প্রকাশ চিক বরাইক। নির্বাচন বিধিনিষেধ থাকায় তাঁকেও খালি হাতেই যেতে হয়েছিল। তবে আশ্বাস দিয়ে এসেছিলেন ভোট মিটলে যাবেন। তবে জেলা প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছিলেন।