Suicide: প্রেমিকের সঙ্গে ঝামেলা, অভিমানে আত্মঘাতী আলিপুরদুয়ারের কলেজ পড়ুয়া

Suicide: শুক্রবার বিকেলে বাড়িতেই কলেজ ছাত্রীর ঝুলন্ত দেখতে পান পরিবারের সদস্যরা। দ্রুত তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসাপাতালে নিয়ে যাওয়া হয়।

Suicide: প্রেমিকের সঙ্গে ঝামেলা, অভিমানে আত্মঘাতী আলিপুরদুয়ারের কলেজ পড়ুয়া
আত্মঘাতী তরুণী। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 12:06 AM

আলিপুরদুয়ার : প্রেমে প্রত্যাখ্যান থেকে সাংসারিক ঝামেলা, মোবাইলে আসক্তি থেকে আর্থিক টানাপোড়েন। নানা কারণে মানসিক অবসাদ যেন বাড়ছেই বর্তমান যুব সমাজের। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে আত্মহত্যার ঘটনা। এবার প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যার (Suicide) পথ বেছে নিলেন কলেজ ছাত্রী। শুক্রবার ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার (Alipurduar) এক নম্বর ব্লকের যোগেন্দ্রনগর এলাকায়। পরিবারের সদস্যদের দাবি এক যুবকের সঙ্গে দীর্ঘ চার বছরেরও বেশি সময় ধরে সম্পর্ক ছিল ওই ছাত্রীর। সম্প্রতি প্রেমিককে বিয়ের কথাও বলেন ওই কলেজ ছাত্রী। কিন্তু, প্রেমিকা বিয়ে করতে অস্বীকার করতেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেন তিনি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে সোনাপুর ফাঁড়ির পুলিশ।

শুক্রবার বিকেলে বাড়িতেই কলেজ ছাত্রীর ঝুলন্ত দেখতে পান পরিবারের সদস্যরা। দ্রুত তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসাপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। তখনও তাঁর দেহে প্রাণ ছিল বলে জানাচ্ছেন পরিজনরা। তবে যতক্ষণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ততক্ষণে সব শেষ। চিকিৎসকরা ওই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ছাত্রী আলিপুরদুয়ার বিবেকানন্দ কলেজে পড়াশোনা করতে বলে জানা গিয়েছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

মৃত কলেজ পড়ুয়ার বাবা জানান, মেয়ে বাড়ির বাইরে কী করতো তা তাঁদের ঠিক জানা নেই। তবে তাঁরা সম্প্রতি জানতে পেরেছেন মেয়ের সঙ্গে একটি ছেলের সম্পর্ক গড়ে উঠেছিল। বেশ কিছু বছর ধরে চলছিল তাঁদের প্রেম। কলেজে গিয়েই ওই যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। বৃহস্পতিবার ও শুক্রবার ওই যুবকের সঙ্গে ছাত্রীর মোবাইলে কথা হয়। সেখানেই দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়ে থাকতে পারে। তিনি বলেন, “কলেজেরই এক ছেলের সঙ্গে সম্পর্ক হয়। আমাদের বাড়িতে ছেলেটা কোনওদিন আসেনি। সম্পর্ক চলছিল অনেকদিন থেকে। ফোনেও কথা হত। কলেজে যাওয়ার নাম করে ওরা কোথায় যেত সেটা আমরা জানতাম না। দুপুরে আমাকে রান্না করে খাওয়ায়। খেয়ে আমি গরু আনতে যাই। এসে দেখি এই কাণ্ড। তবে ওকে যখন উদ্ধার করি তখনও ও বেঁচে ছিল।” ওই যুবকের বিরুদ্ধে তিনি থানায় লিখিত অভিযোগ জানাবেন বলেও জানিয়েছেন। সূত্রের খবর, মৃত ছাত্রীর দেহটি শনিবার ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠাবে সোনাপুর ফাঁড়ির পুলিশ।