Chandrima Bhattacharya: ‘হেরে গেলে ওরা এইসব বলবেই’ পুরভোটে সন্ত্রাস ইস্যুতে সাফ জানালেন চন্দ্রিমা

Alipurduar Municipality Election: চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, "হার-জিত থাকবেই। আমি ২০১৬ হেরে গিয়েছিলাম।পরবর্তীতে বেশী ভোট নিয়ে জিতেছি।

Chandrima Bhattacharya: 'হেরে গেলে ওরা এইসব বলবেই' পুরভোটে সন্ত্রাস ইস্যুতে সাফ জানালেন চন্দ্রিমা
আলিপুরদুয়ারে চন্দ্রিমা ভট্টাচার্য (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 4:31 PM

আলিপুরদুয়ার: রাজ্যের চার পুরসভার ভোট হয়ে গিয়েছে। ফলাফলও ঘোষণা হয়েছে ইতিমধ্যে। সবুজ ঝড়ে প্রায় ধুয়ে মুছে সাফ হয়ে গিয়েছে বিরোধীরা। তবে এই ফলাফলের জন্য বারবার তারা ভোট লুঠ, সন্ত্রাসকেই দায়ী করেছে তারা। কিন্তু এই অভিযোগকে আবার মানতে নারাজ শাসকদল। সোমবার চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, “হেরে গেলে ওরা এইসব বলবেই। আসলে ওদের লোকজন নেই।”

এদিন, আলিপুরদুয়ার ২ নং ব্লকে পাট্টাবিতরণ অনুষ্ঠানে আসেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সভামঞ্চে দাঁড়িয়ে মন্ত্রী বললেন, “লজ্জা ঢেকে লাভ নেই। মানুষ প্রমাণ করেছেন। তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন। আসলে ওদের তো লোকজন নেই। হেরে গেলে ওরা এসব কথা বলে। যে কটা সিট পেয়েছে সুষ্ঠুভাবে ভোট হয়েছে বলেই তো পেয়েছে।”

কয়েকদিন আগে পাট্টা বিতরণ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন স্থানীয় কয়েকজন তৃণমূল নেতা। এরপর আলিপুরদুয়ার ২ নং ব্লকে ৪৬০ জনকে জমির পাট্টা দেওয়া হয়। সেই প্রেক্ষিতে চন্দ্রিমা জানান, “এখানে পাট্টা বিতরণ হচ্ছে। কোনও ক্ষোভ নেই। আসলে যাঁরা নিতে পারেননি তাঁরা হয়ত ক্ষোভ দেখিয়েছিলেন। কোন তৃণমূল নেতা কী বলেছেন আমরা জানি না।”

এরপর আলিপুরদুয়ার পুরসভার ২০ টি ওয়ার্ডের প্রার্থীদের নিয়ে কর্মীসভা করেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী। কর্মীসভা শেষে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, “হার-জিত থাকবেই। আমি ২০১৬ হেরে গিয়েছিলাম।পরবর্তীতে বেশী ভোট নিয়ে জিতেছি। মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। সবই মমতার পক্ষে।” পরে দৃপ্ত কন্ঠে তিনি আরও বলেন, “আমি আশাবাদী আলিপুরদুয়ার ও ফালাকাটা পুরসভা নিশ্চিত জয় হবে। শিলিগুড়িতে তৃণমূল ৩৭ টি আসন পেয়েছে। মানুষ আমাদের উপর আস্থা রেখেছেন। এটা মানুষের জয়। মানুষ জানেন তৃণমূলকেই ভোট দিতে হবে।”

নির্দল প্রার্থী প্রসঙ্গে চন্দ্রীমা বলেন, “আমাদের মাথা ব্যথা নেই। নির্দলদেরই মাথা ব্যথা হবে। ২০টি ওয়ার্ডেই প্রতীক নিয়ে তৃণমূল লড়ছে। তবে বিষয়টি নিয়ে দল নজর রাখছে।”

আরও পড়ুন: Gold Trader Shooted: দোকান বন্ধ করে বেরোতেই সোনার ব্যবসায়ীকে হঠাৎ গুলি, খানাকুলে হাড়হিম করা ঘটনা!

আরও পড়ুন: Shantanu Sen: তোলাবাজির অভিযোগ উঠতেই মেজাজ হারালেন শান্তনু, স্টুডিয়ো থেকেই দিলেন মামলার হুঁশিয়ারি