Gold Trader Shooted: দোকান বন্ধ করে বেরোতেই সোনার ব্যবসায়ীকে হঠাৎ গুলি, খানাকুলে হাড়হিম করা ঘটনা!

Khanakul: কিন্তু ওই ব্যবসায়ী বাধা দেন তাদের। এরপরই আচমকা গুলি করে পালায় তারা।

Gold Trader Shooted: দোকান বন্ধ করে বেরোতেই সোনার ব্যবসায়ীকে হঠাৎ গুলি, খানাকুলে হাড়হিম করা ঘটনা!
খানাকুলে গুলিবিদ্ধ ব্যবসায়ী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 3:49 PM

খানাকুল: প্রতিদিনের মতোই সোনার দোকান বন্ধ করেছিলেন ব্যবসায়ী। রাতের বেলা বাড়ি ফিরছিলেন তিনি। তখনই হঠাৎ বাইকে করে তিন দুষ্কৃতী এসে পথ আটকায় তার। এরপর টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চান তারা। কিন্তু ওই ব্যবসায়ী বাধা দেন তাদের। এরপরই আচমকা গুলি করে পালায় তারা।

হুগলির খানাকুলের সেকেন্দারপুর এলাকার ঘটনা। আক্রান্ত স্বর্ণ ব্যবসায়ীর নাম সুশান্ত সামন্ত। তাঁর বাড়ি খানাকুল থানার হেলান এলাকার খামারগড়ি গ্রামে। স্থানীয় সূত্রের খবর, ওই স্বর্ণ ব্যবসায়ী প্রতিদিনের মতো  বাইকে চড়ে দোকান বন্ধ করে রাত দশটা নাগাদ বাড়ি ফিরছিলেন। এরপর দোকান থেকে কিছু দূর যাওয়ার পরই একটি ফাঁকা জায়গায় তাঁর পথ আটকায় তিন দুষ্কৃতী। তাঁরাও বাইকেই ছিল। এরপর হঠাৎই সোনাসহ সুশান্তবাবুর কাছ থেকে তারা টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে।

তখন সুশান্তবাবু দুষ্কৃতীদের আটকায় ও বাধা দেন। এর পরেই উভয়ের মধ্যে টানাটানি, ঠেলাঠেলি, ধস্তাধস্তি হয়। সঙ্গে চলে বাদানুবাদ। দুষ্কৃতীরা ব্যাপক মারধর করে সোনা ব্যবসায়ীকে। ওই দুষ্কৃতীরা সুশান্তবাবুর হাতে  থাকা কয়েক ভরি সোনা ও নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালাতে থাকে। সেই সময় ব্যবসায়ী দুষ্কৃতীদের আটকানোর চেষ্টা করলে তারা গুলি ছোঁড়ে। তবে গুলি গিয়ে পায়ে লাগে সুশান্তবাবুর। তিনি সেখানে লুটিয়ে পড়েন। কিছুক্ষণ পরে এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খানাকুল থানার পুলিশ এসে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আরামবাগ হাসপাতালে ভর্তি করে। ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। খানাকুল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে যদিও এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

গোটা ঘটনায় সুশান্ত সামন্ত বলেন, “আমি দোকান বন্ধ করে আসছিলাম। সেই সময় হঠাৎ তিন-চার জন চড়াও হয় আমার উপর। টাকা-পয়সা, গহনা লুঠ করে ওরা। আমি বাধা দিতে থাকি। এরপর ওরা আমার উপর গুলি চালায়। ”

আরও পড়ুন: CM Mamata Banerjee: ‘যত জিতব তত বেশি নম্র হতে হবে’, মানুষকে জয় উৎসর্গ করে বার্তা মমতার

আরও পড়ুন: Shantanu Sen: তোলাবাজির অভিযোগ উঠতেই মেজাজ হারালেন শান্তনু, স্টুডিয়ো থেকেই দিলেন মামলার হুঁশিয়ারি