Alipurduar: বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সুমনের সঙ্গে মনোজ, ব্যস্ত চা পানে, তাহলে কি অন্য ইঙ্গিত?

Alipurduar News: এই বিষয়ে আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা বলেন, "সুমন দাও এসেছে। আমিও এসেছি। দেখা হয়ে গেছে। সৌজন্য বিনিময় হচ্ছে। কথাবার্তা হচ্ছে। একসঙ্গে তো আমরা বিধানসভায় আছি। পুরানো-নতুন বলে কিছু নেই।" এই নিয়ে কি কোনও ইঙ্গিত আছে? মনোজের সাফ কথা ইঙ্গিতের অবকাশ নেই।

Alipurduar: বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সুমনের সঙ্গে মনোজ, ব্যস্ত চা পানে, তাহলে কি অন্য ইঙ্গিত?
চা পানে ব্যস্ত দুই বিধায়কImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 7:38 PM

আলিপুরদুয়ার: একজন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। অন্যজন বিজেপি-তে রয়েছেন। আর এই দুই বিধায়কের চা-য়ে পে আড্ডা দিলেন। কথা হচ্ছে সুমন কাঞ্জিলাল ও মনোজ টিজ্ঞা। মাদারীহাটের বিজেপি বিধায়ক এবার আলিপুরদুয়ার লোকসভার প্রার্থী মনোজ টিজ্ঞা। আর আজ আলিপুরদুয়ার কলেজহল্টে এক চায়ের দোকানে দুজনের আড্ডা। তাহলে অন্য কোনও জল্পনা? যদিও, দুই বিধায়কই জানালেন এটা নিতান্তই সৌজন্যের রাজনীতি।

এই বিষয়ে আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা বলেন, “সুমন দাও এসেছে। আমিও এসেছি। দেখা হয়ে গেছে। সৌজন্য বিনিময় হচ্ছে। কথাবার্তা হচ্ছে। একসঙ্গে তো আমরা বিধানসভায় আছি। পুরানো-নতুন বলে কিছু নেই।” এই নিয়ে কি কোনও ইঙ্গিত আছে? মনোজের সাফ কথা ইঙ্গিতের অবকাশ নেই।

আলিপুরদুয়ারের দলবদলু বিধায়ক সুমন কাঞ্জিলাল বলেন, “প্রার্থী পদ ঘোষণার দিন ওর সঙ্গে দেখা হয়েছিল। আমি শুভেচ্ছে জানিয়েছি। এখন ভোট প্রক্রিয়া চলছে। সব প্রার্থীকে শুভেচ্ছা জানাব।এটা সৌজন্য বিনিময়।”

প্রসঙ্গত, ভোট এলেই নেতাদের মুখে কুকথার বুলি ছোটে। বিপরীত দলের প্রার্থী থেকে শুরু করে সকলকে তীব্র কটাক্ষ করতে দেখা যায়। সেই সময় এই ঘটনা নিতান্তই তাৎপর্যপূর্ণ।