TMC-BJP: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান ৫০টি পরিবারের, দলবদলকে কেন্দ্র করে দুই ফুলের হাতাহাতি

Alipurduar: এ দিকে, এই দলবদলের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অভিযোগ, এলাকার বিজেপি বিধায়ক মনোজ ওরাও ও তাঁর কর্মীদের উপর আক্রমণ করেন তৃণমূল কর্মীরা।

TMC-BJP: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান ৫০টি পরিবারের, দলবদলকে কেন্দ্র করে দুই ফুলের হাতাহাতি
আলিপুরদুয়ারে উত্তেজনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 7:12 AM

আলিপুরদুয়ার: পঞ্চায়েত ভোটের (Panchayet Election) আগে দলবদলের হিড়িক অব্যাহত। শাসকদল থেকেএকদিকে যেমন প্রচুর মানুষকে বিরোধী দলগুলিতে যোগদান করতে দেখা গিয়েছে। ঠিক তেমনই বিরোধী দলগুলি ছেড়েও শাসকদলে যোগদান করছেন অনেকে। এবার উত্তরবঙ্গ থেকে এল দলবদলের খবর। আলিপুরদুয়ারে কুমারগ্রাম বিধানসভার কোহিনুর গ্রামপঞ্চায়েতে ৩৫ টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে।

এ দিকে, এই দলবদলের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অভিযোগ, এলাকার বিজেপি বিধায়ক মনোজ ওরাও ও তাঁর কর্মীদের উপর আক্রমণ করেন তৃণমূল কর্মীরা। এমনকী তাঁদের মারধর পর্যন্ত করা হয়। বিধায়কের সঙ্গে বচসাও বাধে। যদিও, মনোজবাবুর সঙ্গে নিরাপত্তারক্ষী থাকায় তাঁর কোনও রকম আঘাত লাগেনি।

এই বিষয়ে মনোজ ওরাও সাংবাদিকদের জানান, “আমরা বাগানের গেটে পতাকা লাগাতে গেলে তৃণমূল নেতা কর্মীরা আমাদের উপর চড়াও হন। আমাদের কর্মীরা আটকানোর চেষ্টা করেছিল। কিন্তু ওরা আমাদের কর্মীদের মারধর করেছে।” যদিও এই বিষে তৃণমূলের ব্লক সভাপতি ধীরেশ রায়ের সঙ্গে যোগযোগ করার চেষ্টা হয়। কিন্তু তাঁকে পাওয়া যায়নি। এমনকী তাঁর ফোনও বন্ধ ছিল।