Lottery: এক রাতেই পরিচারিকা থেকে কোটিপতি, এখনই কাজ ছাড়তে নারাজ টুটুল

ডিয়ার লটারির টিকিট কেটে এক কোটি টাকার পুরস্কার জিতেছেন আসানসোলের টুটুল হাঁড়ি। সব স্বপ্ন বাস্তবায়ন না হওয়া পর্যন্ত পরিচারিকার কাজ ছাড়তে নারাজ টুটুল।

Lottery: এক রাতেই পরিচারিকা থেকে কোটিপতি, এখনই কাজ ছাড়তে নারাজ টুটুল
রাতাপাতি কোটিপতি আসানসোলের গৃহবধূ টুটুল হাঁড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 9:59 PM

আসানসোল : মাথার উপর ছাদ ফুটো। বৃষ্টি পড়লেই জল পড়ে ঘরে। শীতের কনকনে হাওয়াও ঢোকে। পাকা বাড়িতে থাকা এতদিন ছিল স্বপ্ন। সেই স্বপ্নের বাস্তবায়নের কথা কখনও ভাবতে পারতেন না আসানসোলের টুটুল হাঁড়ি। আর ভাববেন-ই বা কী করে! অন্যের বাড়িতে পরিচারিকার কাজ করেই সংসার চালান। স্বামী, দুই সন্তান মিলিয়ে পরিবারের চার সদস্য। নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা টুটুলের যেখানে দু-বেলা অন্ন জোটাতে হিমশিম খেতে হয়, সেখানে নিজের পাকা বাড়ি স্বপ্ন বই কি! তবে এবার সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। এক রাতেই পরিচারিকা থেকে কোটিপতি হয়ে গিয়েছেন টুটুল হাঁড়ি। শুনতে অবিশ্বাস্য লাগলেও বাস্তবে এমনটাই হয়েছে। আর টাকার নিরাপত্তার দাবিতে পুলিশের দ্বারস্থও হয়েছেন সাদামাটা এই গৃহবধূ।

জানা গিয়েছে, আসানসোল উত্তর থানার ধাদকার প্রেমনগরের বাসিন্দা টুটুল হাঁড়ি। ডিয়ার লটারির টিকিট কেটে এক কোটি টাকার পুরস্কার জিতেছেন তিনি। যা টুটুল হাঁড়ি ও তাঁর পরিবারের কাছে চাঁদ হাতে পাওয়ার সামিল। শুক্রবার পাঁচ সেমের লটারির টিকিট কেটেই তিনি এই পুরস্কার জিতেছেন।

তবে কোটিপতি হলেও এখনই পরিচারিকার কাজ ছাড়তে নারাজ টুটুল হাঁড়ি। তিনি বলেন, “স্বামীর উপার্জনে সংসার চলে না। ছেলে ভাল কাজ করে না। মেয়ের বিয়ে দিতে হবে। অনেক ধার-দেনা রয়েছে। সেগুলি আগে শোধ করব। মেয়ের ভাল দেওয়ার চেষ্টা করব। তারপর কাজ ছাড়ার কথা ভাবব।”

তবে এখানেই শেষ নয়, সংসার সামলে নিজের পাকা বাড়ি করার স্বপ্ন বাস্তবায়নেরও ইচ্ছা রয়েছে টুচুল হাঁড়ির। তাঁর কথায়, “আমাদের কাঁচা বাড়ি। ঘরের অবস্থা খুব খারাপ। কেউ এলে বলে কী করে থাকছ! বৃষ্টি হলে জল পড়ে। লটারির টাকায় সেই বাড়ি পাকা করব।” তাই সব স্বপ্ন বাস্তবায়ন না হওয়া পর্যন্ত পরিচারিকার কাজ ছাড়তে নারাজ টুটুল হাঁড়ি। ছেলে-মেয়ের ভবিষ্যৎ সুরক্ষিত করে, নিজের মাথার ছাদ শক্ত করার পরই বিশ্রামের কথা ভাববেন পরিচারিকা থেকে রাতারাতি কোটিপতি হওয়া টুটুল হাঁড়ি।

লটারি জিতে হঠাৎ করে কোটিপতি হওয়ায় কিছুটা নিরাপত্তাহীনতায় ভুগছেন সাদামাটা গৃহবধূ টুটুল। তাই শনিবার সকালেই ছেলেকে নিয়ে থানায় হাজির হন তিনি। পুলিশ তাঁকে নিরাপত্তা ও সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছে।