Bankura: ঘর থেকে উদ্ধার মেয়ের ঝুলন্ত দেহ, মাকে দুষছেন প্রতিবেশীরা, নেপথ্যে মর্মান্তিক কারণ

Bankura: স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই যুবতী মূক ও বধির। মানসিকভাবেও সুস্থ নন। মা তাকে বিভিন্ন সময়েই অত্যাচার করতেন বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। প্রতিবেশীদের অভিযোগ, এই মৃত্যুর পিছনে যোগ রয়েছে যুবতীর মায়ের।

Bankura: ঘর থেকে উদ্ধার মেয়ের ঝুলন্ত দেহ, মাকে দুষছেন প্রতিবেশীরা, নেপথ্যে মর্মান্তিক কারণ
ঘর থেকে উদ্ধার যুবতীর ঝুলন্ত দেহ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2023 | 1:25 PM

বাঁকুড়া: সাত সকালে তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া পাত্রসায়ের থানার বেন্দা লোহার পাড়া এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম শ্যামা লোহার(২৫)। নিজের বাড়ি থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে পাত্রসায়ের থানার পুলিশ। কী কারণে এই মৃত্যু, তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মেয়েকে শ্বাসরোধ করে খুন করে দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছেন মা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তাঁর মা। মায়ের দাবি, মানসিকভাবে অসুস্থ ছিল তাঁর মেয়ে। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে।

বুধবার সকালে বাঁকুড়ার পাত্রসায়ের থানার বেন্দা লোহার পাড়া এলাকায় বাড়ি থেকে শ্যামার মৃতদেহ উদ্ধার করে পাত্রসায়ের থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, শ্যামা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছিলেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিশ গিয়ে ওই যুবতীর দেহ উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই যুবতী মূক ও বধির। মানসিকভাবেও সুস্থ নন। মা তাকে বিভিন্ন সময়েই অত্যাচার করতেন বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। প্রতিবেশীদের অভিযোগ, এই মৃত্যুর পিছনে যোগ রয়েছে যুবতীর মায়ের। মেয়েকে খুন করে ঝুলিয়ে দিয়েছেন তার মা।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন মৃত যুবতীর মা আগমনী লোহার। তাঁর দাবি মেয়ে আত্মহত্যা করেছে। তিনি জানান, অন্যান্য দিনের মতো সকালে কাজে বেরিয়েছিলেন। বাড়িতে ঢুকে ঘরে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান৷ তারই চিৎকারেই প্রতিবেশীরা ছুটে আসেন ঘরে। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে পাত্রসায়র থানার পুলিশ। খবর পেয়ে পাত্রসায়ের থানার পুলিশ ঘটনাস্থলে এসে যুবতীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।