Bankura: সাতসকালে জলাশয়ে যুবকের দেহ, মৃত্যু ঘিরে ধোঁয়াশা

Bankura: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকাল থেকে ওই ব্যক্তি নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। এরপর সোমবার বিকালে নাগাদ ওই ব্যক্তির দেহ গ্রামের পাশেই একটি জলাশয় ভাসতে দেখে গ্রামবাসীরা।

Bankura: সাতসকালে জলাশয়ে যুবকের দেহ, মৃত্যু ঘিরে ধোঁয়াশা
বাঁকুড়ায় জলাশয়ে দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 10:42 AM

বাঁকুড়া: সাতসকালে জলাশয়ে এক ব্যক্তির দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলা ইন্দাস ব্লকের আকুই এক নম্বর গ্রাম পঞ্চায়েতের দোলকালিতলা এলাকায়। মঙ্গলবার সকালে একটি জলাশয়ে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর চাউর হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় ইন্দাস থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম রাবণ সরেন। তাঁর বাড়ি আকুই বাজার এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকাল থেকে ওই ব্যক্তি নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। এরপর সোমবার বিকালে নাগাদ ওই ব্যক্তির দেহ গ্রামের পাশেই একটি জলাশয় ভাসতে দেখে গ্রামবাসীরা। তবে এখনও পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ঘটনাটি আদৌ আত্মহত্যা নাকি এর পেছনে রয়েছে অন্য কোনও রহস্য তদন্ত শুরু করেছে পুলিশ। এদিন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বিষ্ণুপুর জেলা হাসপাতালে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে অনুমান পুলিশের।