Bankura BJP: বালিখাদে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তোলাবাজির অভিযোগ, গ্রেফতার বিজেপি বিধায়ক ঘনিষ্ঠ

Bankura BJP: বাঁকুড়ার ইন্দাস ব্লকের একটি বালি খাদে গিয়ে সম্প্রতি কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারের নাম করে তোলাবাজির চেষ্টার অভিযোগ ওঠে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব মোর্চার সম্পাদক তথা কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের ঘনিষ্ঠ বিকাশ ঘোড়ুইয়ের বিরুদ্ধে।

Bankura BJP: বালিখাদে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তোলাবাজির অভিযোগ, গ্রেফতার বিজেপি বিধায়ক ঘনিষ্ঠ
বিজেপি বিধায়কের ঘনিষ্ঠ গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 4:43 PM

বাঁকুড়া: বালি খাদে গিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তোলাবাজির চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল বাঁকুড়ার কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের ঘনিষ্ঠ যুব বিজেপি নেতা বিকাশ ঘোড়ুইকে। বালি ঘাটের মালিকের অভিযোগের ভিত্তিতে বিজেপির ওই যুব নেতাকে গ্রেফতার করেছে ইন্দাস থানার পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করে পুলিশ। গোটা ঘটনায় বিজেপি যুব নেতাকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছে বিজেপি।

বাঁকুড়ার ইন্দাস ব্লকের একটি বালি খাদে গিয়ে সম্প্রতি কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারের নাম করে তোলাবাজির চেষ্টার অভিযোগ ওঠে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব মোর্চার সম্পাদক তথা কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের ঘনিষ্ঠ বিকাশ ঘোড়ুইয়ের বিরুদ্ধে। সম্প্রতি ইন্দাস ব্লকের একটি বালি ঘাটের মালিক ইন্দাস থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর বুধবার রাতেই বিকাশ ঘোড়ুই নামের ওই বিজেপি যুব নেতাকে গ্রেফতার করে ইন্দাস থানার পুলিশ। ধৃতকে বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করে পুলিশ।

তৃণমূলের দাবি, “এই ঘটনাতে আসলে বিজেপির আসল চরিত্র বেরিয়ে এসেছে।” কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারের দাবি, “বিকাশ ঘোড়ুই অত্যন্ত ভাল সংগঠক। তাঁর নেতৃত্বে ইন্দাস ও কোতুলপুরে বিজেপি যুব মোর্চা শক্তি বাড়াচ্ছে। তাতেই আশঙ্কিত হয়ে পুলিশকে কাজে লাগিয়ে শাসক দল মিথ্যা অভিযোগে বিকাশ ঘোড়ুইকে ফাঁদিয়েছে।” ঘটনা নিয়ে আইনি লড়াইয়ের পাশাপাশি রাজনৈতিক লড়াই চলবে বলে জানিয়েছে বিজেপি নেতৃত্ব।