বিজেপি বিধায়ককে ‘গো ব্যাক স্লোগান’! রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সোনামুখী

Bankura: প্রতিরোধ গড়তেই সংঘর্ষ শুরু হয় বিজেপি তৃণমূল (TMC) শিবিরের মধ্যে। উত্তেজনা ছড়ায় বাঁকুড়ার (Bankura) সোনামুখীর মানিকবাজার গ্রাম পঞ্চায়েতের কাস্টাসাঙ্গা গ্রামে।

বিজেপি বিধায়ককে 'গো ব্যাক স্লোগান'! রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সোনামুখী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 10:35 AM

বাঁকুড়া: এলাকায় ঢুকতেই বিজেপি (Bengal BJP) বিধায়কের উদ্দেশে ‘গো ব্যাক স্লোগান’। আর তাতেই উত্তপ্ত পরিস্থিতি। প্রতিরোধ গড়তেই সংঘর্ষ শুরু হয় বিজেপি তৃণমূল (TMC) শিবিরের মধ্যে। উত্তেজনা ছড়ায় বাঁকুড়ার (Bankura) সোনামুখীর মানিকবাজার গ্রাম পঞ্চায়েতের কাস্টাসাঙ্গা গ্রামে। জখম দু’পক্ষের ১১ জন। আহতরা প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন। হামলা পাল্টা হামলার অভিযোগ তুলেছে দুপক্ষই।

রবিবার সন্ধ্যায় এলাকার এক কার্যকর্তার বাড়িতে যান সোনামুখীর বিধায়ক দিবাকর ঘড়ামি। তখনই তাঁকে ঘিরে ধরে গো ব্যাক স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মীরা। দলীয় কর্মীর বাড়ি থেকে বেরিয়ে আসার সময়ে বিধায়কের গাড়ির ওপরেও হামলা চালানো হয় বলে অভিযোগ। বিধায়কের দাবি, দুই দেহরক্ষীর তৎপরতায় তিনি কোনওভাবে রক্ষা পান।

অভিযোগ, তিনি এলাকা থেকে বেরিয়ে আসার পরে রড লাঠি নিয়ে বিজেপি কর্মীদের উপর বেপরোয়া আক্রমণ চালানো হয়। এই ঘটনায় ৭ বিজেপি কর্মী আহত হয়েছেন। তাঁদের মধ্যে তিন জনের আঘাত গুরুতর। বিধায়কের অভিযোগ, তৃণমূল ভোটে হেরে এই ভাবে হামলা চালাচ্ছে। বিধায়ক দিবাকর ঘড়ামির বক্তব্য, “তৃণমূল সর্বত্র হিংসা চালাচ্ছে। এখানে তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই বিজেপি কর্মীদের ওপর অনবরত হামলা চলছে।”

আরও পড়ুন: বিধি নিষিধের বেড়াজাল ‘ডোন্ট কেয়ার’! অনড় বিজেপির লক্ষ্য আজ লালবাড়ি

তৃনমূলের পাল্টা দাবি, নিজের দলের কর্মীদের রোষের শিকার হয়েছেন বিজেপি বিধায়ক। ভোটের সময় দলের কর্মীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সেই প্রতিশ্রুতি পালন করতে পারেননি। তাতেই ক্ষোভের মুখে বিজেপি বিধায়ক, দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তৃণমূলের দাবি, তাঁদের ৪ কর্মী আহত হয়েছেন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।