Bankura: বিডিও অফিসের গাড়ির ধাক্কায় পিষে গেল ছাত্র, অভিযোগ ঘিরে তপ্ত বাঁকুড়া

Bankura TMC Clash: জানা গিয়েছে মৃত স্কুল ছাত্রের নাম সন্দীপ বিশ্বাস (১৬) । বাড়ি ইন্দাস থানার পাটরাই কলোনি এলাকায়। ইন্দাস থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করার ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি ঘাতক গাড়িটিকে আটক করেছে ।

Bankura:  বিডিও অফিসের গাড়ির ধাক্কায় পিষে গেল ছাত্র, অভিযোগ ঘিরে তপ্ত বাঁকুড়া
বিডিও অফিসের গাড়িকে বাজেয়াপ্ত করা হয়েছে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 11:14 AM

বাঁকুড়া: এক স্কুল ছাত্রের মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল বাঁকুড়ার ইন্দাস থানার সামড়োঘাট সংলগ্ন ফতেপুর বাজারে। গ্রামবাসীদের অভিযোগ, বিডিও অফিসের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে ওই ছাত্রের। জানা গিয়েছে মৃত স্কুল ছাত্রের নাম সন্দীপ বিশ্বাস (১৬) । বাড়ি ইন্দাস থানার পাটরাই কলোনি এলাকায়। ইন্দাস থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করার ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি ঘাতক গাড়িটিকে আটক করেছে । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চলতি বছর মাধ্যমিক পাশ করা সন্দীপ বিশ্বাস সোমবার বিকালে বাইকে পাটরাই গ্রাম থেকে ইন্দাসের দিকে যাচ্ছিল। সামড়োঘাট সংলগ্ন ফতেপুর বাজার এলাকায় উল্টো দিক থেকে আসা ইন্দাস বিডিও অফিসের একটি গাড়ি বেপরোয়া গতিতে মুখোমুখি ধাক্কা মারে সন্দীপের বাইকে। বাইক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সন্দীপের।

খবর পেয়ে ইন্দাস থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। পাশাপাশি গাড়িটিকেও আটক করা হয়। মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছে স্থানীয় ব্লক প্রশাসন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, গাড়িটি অত্যন্ত দ্রুত গতিতে ছিল। বাচ্চাটা রাস্তার ধার দিয়েই যাচ্ছিল। বাইকে রাস্তার ধার দিয়ে যাচ্ছিল সে। উল্টো দিক থেকে আসছিল গাড়িটি। মুখোমুখি সংঘর্ষ লাগে। বাইক থেকে ছিটকে অনেকটা দূরে পড়ে  পড়ে ছাত্র। তার মাথায় গুরুতর চোট লাগে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় ছাত্রটির।

গাড়িটি বিডিও অফিসের বিভিন্ন কাজে ব্যবহৃত হত। গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। এলাকায় উত্তেজনা রয়েছে।