Bankura TMC: শোভাযাত্রাকে কেন্দ্র করে তৃণমূল কাউন্সিলরের ‘দাদাগিরির’ অভিযোগ, রণক্ষেত্র বাঁকুড়ার রাজগ্রাম

Bankura TMC: শোভাযাত্রার মাইক ও সাউন্ড বক্স স্থানীয় রাজগ্রাম বাজারে প্রবেশ করলে রাস্তার ধারের একটি দোকানের চালে ধাক্কা লাগে। এরপরই উৎসব কমিটির লোকজন দোকানের বাইরে বেরিয়ে আসা চালা ও শেড কেটে ফেলেন বলে অভিযোগ। তাতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় ব্যবসায়ীরা।

Bankura TMC: শোভাযাত্রাকে কেন্দ্র করে তৃণমূল কাউন্সিলরের ‘দাদাগিরির’ অভিযোগ, রণক্ষেত্র বাঁকুড়ার রাজগ্রাম
ব্যবসায়ীদের বিক্ষোভ
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 3:52 PM

বাঁকুড়া: তৃণমূল কাউন্সিলরের ‘দাদাগিরি’র অভিযোগে বাজার বন্ধ রেখে প্রতিবাদে সামিল হলেন স্থানীয় ব্যবসায়ীরা। বুধবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় উত্তেজনা ছড়িয়ে পড়ে বাঁকুড়ার রাজগ্রাম বাজারে। পরিস্থিতি সামলাতে এলাকায় বসানো হয় পুলিশ পিকেট। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে একটি উৎসব উপলক্ষে রাজগ্রাম বাজারে শোভাযাত্রা বের হয়। এই শোভাযাত্রার মাইক ও সাউন্ড বক্স স্থানীয় রাজগ্রাম বাজারে প্রবেশ করলে রাস্তার ধারের একটি দোকানের চালে ধাক্কা লাগে। এরপরই উৎসব কমিটির লোকজন দোকানের বাইরে বেরিয়ে আসা চালা ও শেড কেটে ফেলেন বলে অভিযোগ। তাতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় ব্যবসায়ীরা।

রাজগ্রাম বাজারের ব্যবসায়ীদের একাংশ বিষয়টি নিয়ে বাঁকুড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের স্থানীয় তৃণমূল কাউন্সিলার অপর্ণা চট্টোপাধ্যায়ের দ্বারস্থ হন। অভিযোগ, কাউন্সিলর বাজার কমিটির মহিলা সম্পাদককে শারীরিকভাবে হেনস্থা করেন। অন্যান্য ব্যবসায়ীদের উপরেও কাউন্সিলর অত্যাচার চালান বলে অভিযোগ। এরপরই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বাজার কমিটির সম্পাদক ও ব্যবসায়ীদের ওপর কাউন্সিলরের অত্যাচারের প্রতিবাদে রাজগ্রাম বাজার এলাকায় পোস্টারিং করে, বাজার বন্ধ রেখে প্রতিবাদে সামিল হন ওই বাজারের সমস্ত ব্যবসায়ী। বাজার কমিটির ডাকা এই বনধে বুধবার কার্যত স্তব্ধ হয়ে যায় রাজগ্রাম বাজার। ওই বাজারের কোনও দোকানই এদিন খোলেনি। এদিকে বাজার কমিটির সম্পাদক সহ ব্যবসায়ীদের হেনস্থা ও অত্যাচারের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন স্থানীয় তৃনমূল কাউন্সিলর অপর্ণা চট্টোপাধ্যায়। তিনি বলেন, “এটি ব্যবসায়ীর মধ্যে নিজেদের ঝামেলা। এর সঙ্গে রাজনীতিকে জড়ালে চলবে না।”