Bankura: আম পাড়তে গিয়ে গাছ থেকে সোজা ৬০ ফুট গভীর কুয়োতে ২ যুবক

Bankura: গাছের ঠিক নীচেই থাকা একটি পরিত্যক্ত প্রায় ৬০ ফুট গভীর কুয়ো ছিল। গাছে পা পিছলে নীচে পড়ে যান বাপ্পা ঘোষ ও বীরেন মণ্ডল। নীচে একেবারে কুয়োর মধ্যে পড়েন তাঁরা।

Bankura: আম পাড়তে গিয়ে গাছ থেকে সোজা ৬০ ফুট গভীর কুয়োতে ২ যুবক
গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 1:58 PM

বাঁকুড়া: এই মরসুম আদতে আমেরই মরসুম। গাছে আম পাড়তে উঠে যে মৃত্যুর মুখে পড়তে হবে, তা ভাবেননি দুই বন্ধু। আম পাড়তে গিয়ে গাছ থেকে একেবারে সরাসরি পরিত্যক্ত কুয়োতে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনায় আহত হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের রবীন্দ্র স্ট্যাচু সংলগ্ন এলাকায়। মৃত যুবকের নাম বাপ্পা ঘোষ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকালে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের রবীন্দ্র স্ট্যাচু সংলগ্ন একটি গাছে আম পাড়তে ওঠেন বিষ্ণুপুরের বাসিন্দা বাপ্পা ঘোষ ও ওন্দার বাসিন্দা বীরেন মণ্ডল। আচমকাই ছন্দপতন।

গাছের ঠিক নীচেই থাকা একটি পরিত্যক্ত প্রায় ৬০ ফুট গভীর কুয়ো ছিল। গাছে পা পিছলে নীচে পড়ে যান বাপ্পা ঘোষ ও বীরেন মণ্ডল। নীচে একেবারে কুয়োর মধ্যে পড়েন তাঁরা। ঝুপ করে পড়ে যাওয়ার শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা।

প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারা চেষ্টা করলেও, তাঁদের কুয়ো থেকে উদ্ধার করতে পারেননি। পরে দমকল ঘটনাস্থলে পৌঁছে দু’জনকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বাপ্পা ঘোষের। মর্মান্তিক এই মৃত্যুতে স্বাভাবিক ভাবেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।