Niladri Sekhar Dana: অনিয়মিত পানীয় জল, নেই রাস্তা, এবার গ্রামবাসীদের ক্ষোভের মুখে বিজেপি বিধায়ক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jan 24, 2023 | 3:40 PM

Niladri Sekhar Dana: পাকা বাড়ি নেই তবু আবাস যোজনায় নাম ওঠেনি। পানীয় জল মেলে অনিয়মিত। বার্ধক্য ভাতা থেকে বিধবা ভাতা সবক্ষেত্রেই বঞ্চনার শিকার বাঁকুড়ার জুনবেদিয়া কুমোর পাড়ার মানুষ।

Niladri Sekhar Dana: অনিয়মিত পানীয় জল, নেই রাস্তা, এবার গ্রামবাসীদের ক্ষোভের মুখে বিজেপি বিধায়ক
বাঁকুড়ায় বিক্ষোভের মুখে বিজেপি বিধায়ক (নিজস্ব চিত্র)

বাঁকুড়া: এবার আর তৃণমূল (TMC) নয়। মানুষের বিক্ষোভের মুখে বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা (Niladri sekhar dana)। বাঁকুড়ার (Bankura) জুনবেদিয়া কুমোর পাড়ায় গিয়ে এলাকার মানুষের ক্ষোভের মুখে পড়েন তিনি। যদিও, বিষয়টিকে বিক্ষোভ বলতে নারাজ বিধায়ক। তাঁর বক্তব্য এটি সাধারণ মানুষের না পাওয়ার রাগ।

পাকা বাড়ি নেই তবু আবাস যোজনায় নাম ওঠেনি। পানীয় জল মেলে অনিয়মিত। বার্ধক্য ভাতা থেকে বিধবা ভাতা সবক্ষেত্রেই বঞ্চনার শিকার বাঁকুড়ার জুনবেদিয়া কুমোর পাড়ার মানুষ। এলাকার বিধায়ককে কাছে পেয়ে সেই ক্ষোভই উগরে দিলেন এলাকাবাসী। বিধায়কের দাবি, তাঁকে ঘিরে বিক্ষোভ নয়, না পাওয়ার যন্ত্রণা তাঁর কাছে তুলে ধরেছেন এলাকার মানুষ। যদিও, তৃণমূলের দাবি দিল্লির সরকার সব প্রকল্পের টাকা আটকে রেখেছে। তাই পদ্ম বিধায়ককে ঘিরে গ্রামের মানুষের ক্ষোভ স্বাভাবিক।

মঙ্গলবার সকালে বাঁকুড়া শহর লাগোয়া জুনবেদিয়া গ্রামের কুমোর পাড়ায় নির্মীয়মাণ স্থানীয় একটি নিকাশী নালার কাজ দেখতে যান বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা। সেই সময়ই স্থানীয় বেশ কিছু মানুষ বিধায়ককে ঘিরে ধরে আবাস যোজনা থেকে শুরু করে বিভিন্ন সরকারি প্রকল্পে নিজেদের না পাওয়ার কথা তুলে ধরেন। বিজেপি বিধায়ক হওয়ায় আবাস যোজনা সহ অন্যান্য সরকারি প্রকল্পে তাঁর কোনও হাত নেই একথা বলে গ্রামবাসীদের বোঝানোর চেষ্টা করেন বিধায়ক।

একই সঙ্গে সরকারি প্রকল্পে শাসক তৃণমূলের দুর্নীতি ও স্বজনপোষণের জেরেই এলাকার মানুষের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে বলেও দাবি করতে শোনা যায় বিধায়ককে। নীলাদ্রি শেখর দানার দাবি, এলাকার মানুষের ক্ষোভ স্বাভাবিক। বঞ্চিত হয়ে এলাকার মানুষের মধ্যে ক্ষোভ জমে রয়েছে। আগামী গ্রাম পঞ্চায়েত নির্বাচনে তাঁর প্রতিফলন ঘটবে।

এলাকার মানুষের দাবি, আবাস যোজনা থেকে শুরু করে পানীয় জল সরবরাহ সবদিক থেকেই সেখানকার মানুষ বঞ্চিত। সেই বঞ্চনার কথাই বিধায়কের কাছে তুলে ধরা হয়েছে। যদিও, তৃণমূলের বক্তব্য, বিভিন্ন সরকারি প্রকল্পের টাকা কেন্দ্রের বিজেপি সরকার আটকে রেখেছে। ফলে মানুষ তার সুবিধা পাচ্ছে না। সে কারণেই পদ্ম বিধায়কের কাছে মানুষ ক্ষোভ দেখিয়েছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla