Sayantika Banerjee: পুলিশের গাড়িতে ‘দিদির দূত’ সায়ন্তিকা; ‘তাড়া খাওয়ার ভয়’, কটাক্ষ বিজেপির

Bankura: যদিও, সায়ন্তিকার দাবি এই গাড়ি তাঁর বাবা ব্যবহার করেন। তিনি পুলিশে চাকরি করতেন। অবসর নিয়েছেন। তবে এখনও তিনি পরোক্ষে পুলিশ সার্ভিসে রয়েছেন। এটা তাঁরই গাড়ি।

Sayantika Banerjee: পুলিশের গাড়িতে 'দিদির দূত' সায়ন্তিকা; 'তাড়া খাওয়ার ভয়', কটাক্ষ বিজেপির
সায়ন্তিকা বন্দোপাধ্যায় (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 5:15 PM

বাঁকুড়া: পুলিশ লেখা গাড়িতে চড়ে দলীয় কর্মসূচিতে গিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূলের রাজ্য সম্পাদিক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। মঙ্গলবার বাঁকুড়ার মেজিয়ায় পুলিশ লেখা গাড়িতে চড়ে ‘দিদির দূত’ কর্মসূচীতে যান সায়ন্তিকা। বিরোধীদের কটাক্ষ জনগণ তাড়া করবে এই আশঙ্কাতেই পুলিশ লেখা গাড়িতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। যদিও, সায়ন্তিকার দাবি এই গাড়ি তাঁর বাবা ব্যবহার করেন। তিনি পুলিশে চাকরি করতেন। অবসর নিয়েছেন। তবে এখনও তিনি পরোক্ষে পুলিশ সার্ভিসে রয়েছেন। এটা তাঁরই গাড়ি।

এ দিন, বাঁকুড়ার মেজিয়ায় ‘দিদির দূত’ কর্মসূচিতে যান সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সকালে মেজিয়া ব্লকের ডাং মেজিয়া গ্রামের মন্দিরে পুজো দেন তিনি। পরে দলের কর্মীদের সঙ্গে নিয়ে মেজিয়া গ্রাম পঞ্চায়েত ও তেওয়ারি ডাঙা এলাকায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন সায়ন্তিকা।

অভিযোগ, এদিনের দলীয় সমস্ত কর্মসূচিতে সায়ন্তিকা যে গাড়িটি ব্যবহার করেছিলেন তার পিছনের কাচে বড় বড় হরফে লেখা রয়েছে পুলিশ। আর এতেই বিতর্ক দানা বাঁধে। বিরোধীরা প্রশ্ন তোলেন তিনি পুলিশের গাড়িতে চড়ে কীভাবে দলীয় কর্মসূচী করছেন। বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার কটাক্ষ, যেভাবে রাজ্যে একের পর এক দুর্নীতি সামনে আসছে তাতে সাধারণ মানুষ তাঁদের তাড়া করতে পারেন। সেই আশঙ্কাতেই সায়ন্তিকা পুলিশ লেখা গাড়িতে চড়ে এমন দলীয় কর্মসূচী সারছেন।

সায়ন্তিকা অবশ্য এতে দোষের তেমন কিছু দেখছেন না। সায়ন্তিকার সাফাই, তাঁর বাবা পুলিশে কাজ করতেন। অবসর নিলেও পুলিশ সার্ভিসের সঙ্গে এখনও পরোক্ষে যুক্ত রয়েছেন। বাবার সেই গাড়িই তিনি ব্যবহার করেছেন।