Road Accident : আচমকা ফুচকার স্টলে সজোরে ধাক্কা চারচাকার, মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়ল ৩ শিশু-সহ ৭

Road Accident : স্থানীয় বাসিন্দারাই আহতদের উদ্ধার করে নিকটবর্তী বাঁকুড়ার (Bankura) বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে (Hospital) নিয়ে আসা হয়। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে।

Road Accident : আচমকা ফুচকার স্টলে সজোরে ধাক্কা চারচাকার, মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়ল ৩ শিশু-সহ ৭
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 10:35 PM

বাঁকুড়া : সন্ধ্যা নামার মুখে ফুচকার স্টলে গোল করে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিল বাচ্চাদের দল। ছিল কয়েকজন কিশোরী। ছিল এক বৃদ্ধাও। কিন্তু, কে জানত আর খানিক পরেই তাঁদের জন্য অপেক্ষা করছে বড় বিপদ। আচমকা তীব্র গতিতে ফুচকার স্টলের দিকে ধেয়ে এল একটা চারচাকা। মুহূর্তেই ছত্রখান হয়ে গেল গোটা জায়গায়। ছিটকে পড়ল ফুচকার গাড়ি। গুরুতর আহত হলেন, ৩ শিশু সহ ৭ জন। তাঁদের চিৎকার শুনেই ছুটে আসেন আশেপাশের লোকজন। মঙ্গলবার সন্ধ্যা নাগাদ এ ঘটনা ঘটেছে বাঁকুড়ার (Bankura) বড়জোড়া থানার মানগ্রামে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। 

স্থানীয় বাসিন্দারাই আহতদের উদ্ধার করে নিকটবর্তী বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই আহতদের বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা যাচ্ছে। এদিকে ঘটনার পরেই খবর যায় পুলিশ। পুলিশ গিয়ে ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করলেও চালক পলাতক।

ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা কেতাব মণ্ডল বলেন, “সন্ধ্যা নামের আগেই ঘটনাটা ঘটে। মোট সাতজন আহত হয়েছেন। সাতজনেক মধ্যে কয়েকজন শিশু-মহিলা রয়েছেন। সকলের অবস্থাই গুরুতর। সবাইকে বাঁকুড়া মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।” বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের সুপার সপ্তর্ষি চট্টোপাধ্যায় বলেন, “সাতজন হাসপাতালে ভর্তি রয়েছে। তাঁদের মধ্যে তিনজন শিশু রয়েছে। ওদের প্রত্যেকের বয়স ৫ বছরের আশেপাশে। দুজন কিশোরী রয়েছে। একজনের বয়স ১২, অন্যজনের ১৫। একজন ৫৪ বছরের মহিলাও রয়েছে। একজন পুরুষও রয়েছেন আহতদের মধ্যে। হাসপাতালে আসার পরেই তাঁদের চিকিৎসা শুরু হয়ে গিয়েছে। প্রত্যেকেরই জ্ঞান রয়েছে। তবে শরীরের ভিতরে কোথাও কোনও গুরুতর আঘাত রয়েছে কিনা তা আমাদের চিকিৎসকরা দেখছেন। রিপোর্ট এলেই বোঝা যাবে।”