BJP: রাজ্যজুড়ে দুর্নীতির অভিযোগ, প্রধানমন্ত্রীকে ১ লক্ষ চিঠি পাঠাচ্ছে বঙ্গ বিজেপি

BJP: বিজেপির দাবি, তাদের বুথস্তরের নেতাদের মাধ্যমে একেবারে প্রধানমন্ত্রীর ঠিকানা ছাপানো লক্ষাধিক পোস্টকার্ড ছড়িয়ে দেওয়া হবে সাধারণ মানুষের মধ্যে।

BJP: রাজ্যজুড়ে দুর্নীতির অভিযোগ, প্রধানমন্ত্রীকে ১ লক্ষ চিঠি পাঠাচ্ছে বঙ্গ বিজেপি
বিজেপি নেতা সুনীলরুদ্র মণ্ডল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 3:09 PM

বাঁকুড়া: পঞ্চায়েত নির্বাচনের আগে কোমর বেঁধে ময়দানে বিজেপি (BJP)। এই মুহূর্তে একাধিক নিয়োগ বিতর্ক-সহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে অভিযুক্ত শাসকদল। কখনও আবাস নিয়ে অভিযোগ, কখনও আবার মিড-ডে মিলের টাকা খরচ নিয়ে নানা অভিযোগ তুলছে বিরোধীরা। ভোটের মুখে সেগুলিকেই হাতিয়ার করে জোরদার প্রচারে গেরুয়া শিবির। পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপির নয়া কৌশল। একদিকে জনসংযোগ, অন্যদিকে পঞ্চায়েতের আগে রাজ্যের দুর্নীতির প্রচার- এক ঢিলে দুই পাখি মারতে জেলাবাসীকে দিয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশে ১ লক্ষ চিঠি পাঠাচ্ছে বিজেপি। বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুনীলরুদ্র মণ্ডলের দাবি, এবার কেন্দ্রের বাজেটে পশ্চিমবঙ্গবাসী উপকৃত হয়েছেন, গ্রামবাংলার মানুষ উপকৃত হয়েছেন। তাই তাঁরা চাইছিলেন প্রধানমন্ত্রীকে সরাসরি ধন্যবাদ জানাতে। সেই আহ্বানে সাড়া দিয়ে জেলা বিজেপি পোস্টকার্ডের মাধ্যমে ধন্যবাদজ্ঞাপণ কর্মসূচি নিয়েছে।

দরজায় কড়া নাড়ছে গ্রামপঞ্চায়েত নির্বাচন। এই নির্বাচনে বিরোধীদের হাতে মূল অস্ত্র, আবাস যোজনায় ঘর নিয়ে নানা অভিযোগ থেকে শুরু করে সরকারি শূন্যপদে নিয়োগের ক্ষেত্রে উঠে আসা বিভিন্ন দুর্নীতির অভিযোগ। সেই দুর্নীতির অভিযোগগুলির খুঁটিনাটি একেবারে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়ে সামনের পঞ্চায়েত নির্বাচনে তার লভ্যাংশ নিজেদের ভোট বাক্সে তোলার চেষ্টা শুরু হয়েছে গেরুয়া শিবিরের অন্দরে।

বিজেপির দাবি, তাদের বুথস্তরের নেতাদের মাধ্যমে একেবারে প্রধানমন্ত্রীর ঠিকানা ছাপানো লক্ষাধিক পোস্টকার্ড ছড়িয়ে দেওয়া হবে সাধারণ মানুষের মধ্যে। ডাক বিভাগের সেই পোস্টকার্ডের মাধ্যমে সরাসরি প্রধানমন্ত্রীর কাছে বুথ স্তরের বিভিন্ন দুর্নীতির খবর তুলে ধরবেন সাধারণ মানুষ । বিজেপির এই কর্মসূচিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। তৃণমূলের দাবি, বিজেপি পুরোপুরি জনসমর্থন হারিয়েছে। এই পরিস্থিতিতে বিজেপি যাই করুক না কেন পঞ্চায়েত নির্বাচনে তার কোনও প্রভাব পড়বে না।

বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুনীলরুদ্র মণ্ডল বলেন, “আমাদের ভারতীয় জনতা পার্টির বুথ সশক্তিকরণ অভিযান চলছে। বুথে বুথে আমরা বিজেপির লোকজন, সাধারণ মানুষের সঙ্গে দেখা করছি। সেখানে আমরা একটা অভিযোগ পাচ্ছি, কেন্দ্রীয় প্রকল্পের বরাদ্দ টাকা বর্তমান রাজ্য সরকার আত্মসাৎ করছে। সাধারণ মানুষকে বঞ্চিত করছে।”